Logo
বুধবার, ১৭ জুলাই, ২০১৯ | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

আইপিএল ফেলে চলে আসছেন সাকিব

প্রকাশের সময়: ১২:৩৪ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ১৭, ২০১৯

তৃতীয় মাত্রা :

২২ তারিখ থেকে শুরু হচ্ছে জাতীয় দলের বিশ্বকাপ ক্যাম্প। এরই মধ্যে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তাকে চিঠি দিয়ে অলরাউন্ডার সাকিব আল হাসানকে দেশে ফিরতে বলেছেন। আর সেই চিঠি পেয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) রেখেই দেশে ফিরে আসছেন বাংলাদেশের দলের সহ-অধিনায়ক। বিষয়টি গতকাল বিশ্বকাপ দল ঘোষণার পরই নিশ্চিত করেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান। তিনি বলেন, ‘সাকিবকে কাল চিঠি পাঠানো হয়েছে। ২০ বা ২২শে এপ্রিল দলের সঙ্গে যোগ দেবে ও।’ এর মধ্যে হায়দরাবাদের দুটি ম্যাচ আছে। আজ চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ম্যাচ। পরবর্তী ম্যাচ ২১শে এপ্রিল ম্যাচ কেকেআরের বিপক্ষে।

ওই ম্যাচ পর্যন্ত দলে থেকে সাকিবের ফিরে আসার সম্ভাবনা বেশি। ধারণা করা হচ্ছে এই দুই ম্যাচে সুযোগ পেলে খেলেই দেশে ফিরবেন সাকিব।
গত বছরটা ইনজুরিতে কেটেছে সাকিবের। এ বছর শুরুতে বিপিএলে মাঠে ফিরলেও আবারও ইনজুরিতে পড়েন। যে কারণে নিউজিল্যান্ড সফরে ওয়ানডে ও টেস্ট দলে ছিলেন না তিনি। তবে ইনজুরি কাটিয়ে আইপিএলে মাঠে ফিরেছেন হায়দরাবাদের হয়ে। খেলেছেন একটি ম্যাচে।

Read previous post:
তাসকিন-ইমরুলের বাদ পড়ার কারণ জানালেন নির্বাচক

তৃতীয় মাত্রা : এবার ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গত কিছুদিনের গুঞ্জণকে সত্যি করে বড় কোন...

Close

উপরে