Logo
মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯ | ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্বকাপে অভিষেক হচ্ছে যে ৭ টাইগার ক্রিকেটারের

প্রকাশের সময়: ১২:২৫ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ১৭, ২০১৯

তৃতীয় মাত্রা :

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ক্রিকেট বিশ্বকাপের পর এক এক করে কেটে গেছে ৪টি বছর। দরজায় কড়া নাড়ছে আরেকটি বিশ্বকাপ। আগামী মাসের ৩০ তারিখে স্বাগতিক ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে ইংল্যান্ড-ওয়েলস বিশ্বকাপ। এ লক্ষ্যে মঙ্গলবার ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এতে দেখা যাচ্ছে প্রথমবারের মতো বিশ্বকাপে অভিষেক হওয়ার অপেক্ষায় রয়েছেন ৭ টাইগার ক্রিকেটার।

তারা হলেন লিটন দাস, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, আবু জায়েদ রাহি, মোসাদ্দেক হোসেন সৈকত।
অভিষেকের অপেক্ষা থাকা ৭ ক্রিকেটারের মধ্যে কেবল আবু জায়েদ রাহির ওয়ানডে খেলার অভিজ্ঞতা নেই। যদিও গত বছর ওয়েস্ট ইন্ডিজ সফরে প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছিলেন তিনি। কিন্তু কোনো ম্যাচে খেলার সুযোগ না পেলেও সুইং বোলিংয়ের জন্য জায়গা পেয়েছেন বিশ্বকাপে। বিপিএলে খেলার সময় চোট পাওয়ায় নিউজিল্যান্ড সফরের দল থেকে বাদ পড়েন তাসকিন আহমেদ। চোটের সঙ্গে লড়াইয়ে জিতে মাঠে ফিরলেও তার ফিটনেস নিয়ে সন্তুষ্ট নন নির্বাচকরা। তাই জায়গা মেলেনি এই তরুণ পেসারের। মূলত আনফিট তাসকিনের জায়গায়ই সুযোগ মিলিছে তাসকিনের।

Read previous post:
রাজস্থানকে হারিয়ে প্রথম চারে উঠে এলো প্রীতির পাঞ্জাব

তৃতীয় মাত্রা : প্রথম পর্বের হারের বদলা নেওয়া হল না রাজস্থানের। কারণ ফিরতি পর্বেও রাহানেদের হারিয়ে আইপিএলে প্রথম চারে উঠে...

Close

উপরে