Logo
শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮ | ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

সুদের ৫শত টাকার জন্য জেলেকে পিটিয়ে হত্যা

প্রকাশের সময়: ৩:০৮ অপরাহ্ণ - মঙ্গলবার | অক্টোবর ৩, ২০১৭

তৃতীয়মাত্রা :

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার ৫ নং ওয়ার্ডের করিম ঢালী নামক এক সুদের ব্যবসায়ী ৫’শ টাকা পাওনার ঘটনাকে মো. নুর আলম (৪৭) নামের এক জেলেকে পিটিয়ে সোমবার রাতে হত্যা করেছে। এ ঘটনায় দক্ষিণ আইচা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে ওসি হানিফ সিকদার সত্যতা স্বীকার করেছেন।
নিহতের পরিবার সূত্রে জানান, স্থানীয় বাসিন্দা মো. করিম ঢালীর কাছ থেকে ৫শ টাকা নেয় সুদের উপর ধার নেয় নুর আলম। আসল টাকা পরিশোধ করলেও সুদের টাকা না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে করিম ঢালীর সাথে নুর আলমের ঝগড়া হয়। এক পর্যায়ে করিম ঢালী লোহার রড দিয়ে এলোপাথাড়ী ভাবে নুর আলমকে পিটিয়ে আহত করে। স্থাণীয়রা তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে সেখানের কর্তব্যরত চিকিৎসক নুর আলমকে বরিশাল নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। ভোলার ভেদুরিয়া লঞ্চঘাট পযন্ত আসলে অবস্থা খারাপ দেখে ভোলা সদর হাসাপালে রাতে নিয়ে আসি, ভোলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাসলিমা জান্নাত তিনি নুর আলমকে রাত নয়টার সময় মৃত ঘোষনা করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
প্রধান বিচারপতিকে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে : জয়নুল

তৃতীয়মাত্রা : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা ছুটিতে যাননি। তাকে প্রচণ্ড চাপ প্রয়োগ করে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে। এটি...

Close

উপরে