Logo
শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের টিকিট শনিবার থেকে পাওয়া যাবে

প্রকাশের সময়: ১০:৪৯ পূর্বাহ্ণ - শুক্রবার | অক্টোবর ১৯, ২০১৮

 

তৃতীয় মাত্রা

 

রবিবার (২১ অক্টোবর) থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে ও টেস্ট সিরিজের টিকেট বিক্রি হবে আগামীকাল শনিবার থেকে। সেদিন মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডের মধ্য দিয়ে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ।

পরে ২৪ এবং ২৬ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আরও দু’টি ম্যাচ। মাঠে গিয়ে এই দেখতে ক্রিকেট ভক্তরা আগামী শনিবার থেকে টিকিট কেনার সুযোগ পাবেন। বিসিবি বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

একই সঙ্গে কখন-কোথায়, কীভাবে-কত দামে পাওয়া যাবে ম্যাচের টিকিট সে সম্পর্কে বিস্তারিত জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের নির্ধারিত বুথ ছাড়াও টিকিট পাওয়া যাবে ইউক্যাশে। ইউক্যাশে অ্যাকাউন্টধারী ক্রিকেটপ্রেমীদের টিকিট কিনতে ডায়াল করতে হবে *২৬৮# নম্বরে। তারপর পর্যায়ক্রমে মিলবে টিকিট প্রাপ্তির দিক নির্দেশনাগুলো। এ পদ্ধতিতে টিকিট কিনতে বিস্তারিত তথ্যের জন্য ১৬৪১৯ নম্বরে ডায়াল করতে হবে।

মিরপুরে একমাত্র ওয়ানডে ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে ২০ অক্টোবর থেকে। এই মাঠেই হবে সিরিজের দুই টেস্টের দ্বিতীয়টি। ১১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া টেস্টের টিকিট পাওয়া যাবে আগেরদিন থেকে।

মিরপুরে ওয়ানডেতে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা করে, আর টেস্টে ৫০০। ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০, টেস্টের ক্ষেত্রে যা ৩০০ টাকা। ক্লাব হাউসে খেলা দেখতে হলে দর্শকদের গুনতে হবে ৩০০ টাকা করে, টেস্টে যা ১০০ টাকা কম।

শের-ই-বাংলার দক্ষিণ কিংবা উত্তর গ্যালারিতে টিকিটের মূল্য ১৫০, টেস্টের ক্ষেত্রে যেটি ৮০ টাকা করে। সেখানে ইস্টার্ন গ্যালারিতে খেলা দেখতে হলে ওয়ানডেতে ১০০ ও টেস্টে ৫০ টাকা করে খরচ করতে হবে।

২৪ ও ২৬ অক্টোবরের বাকি দুই ওয়ানডের টিকিট পাওয়া যাবে ম্যাচের আগেরদিন থেকে। ম্যাচের দিনও মিলবে টিকিট। মিলবে এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বুথে।

বন্দরনগরীতে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপ হস্পিটালিটি বক্সের টিকিট মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৫০০, আর ক্লাব হাউসের ক্ষেত্রে মূল্য ৩০০ টাকা করে। পশ্চিম গ্যালারিতে খেলা দেখতে গুনতে হবে ১৫০ টাকা। সেখানে পূর্ব গ্যালারির জন্য ১০০ টাকা।

সিলেটে প্রথমবারের মতো হতে যাচ্ছে টেস্ট ম্যাচ। অভিষেক টেস্টের টিকিট মূল্য ক্রয়ক্ষমতার মধ্যেই রেখেছে আয়োজকরা। সর্বোচ্চ ৫০০ টাকায় মিলবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট। ক্লাব হাউজের টিকিট মিলবে ২০০ টাকায়। এছাড়া ইস্টার্ন গ্যালারি ৮০, ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকিট মিলবে ৫০ টাকায়।

 

সূত্র- বিডি প্রতিদিন
Read previous post:
২২ অক্টোবর গ্রামীণ ফোন প্রান্তিকের পর্ষদ সভা

তৃতীয় মাত্রা : পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি গ্রামীণ ফোন লিমিটেডের পরিচালনা পর্ষদ সভা করার তারিখ ঘোষণা করেছে। আগামী ২২ অক্টোবর বিকেল...

Close

উপরে