Logo
মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯ | ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

বিশ্বকাপে ভারতের দল ঘোষণা

প্রকাশের সময়: ৪:২৮ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা :

অবশেষে হলো অপেক্ষার অবসান। ইংল্যান্ড বিশ্বকাপের জন্য ভারতের ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে আজ দুপুরের একটু পরই। ভারতের প্রধান নির্বাচক এসকে প্রাসাদ, অধিনায়ক বিরাট কোহলি এবং কোচ রবি শাস্ত্রী মিলে তৈরি করলেন এই ১৫ সদস্যের দল।

বিশ্বকাপের দলে কারা কারা থাকতে পারেন, তা নিয়ে আগে থেকেই একটা ধারণা ছিল। তবে কয়েকটি জায়গা নিয়ে আগ্রহও ছিল সবার। ধোনির সঙ্গে ব্যাকআপ উইকেট রক্ষক হিসেবে রিশা পান্ত নাকি দিনেশ কার্তিক, অলরাউন্ডার কোটায় রবীন্দ্র জাদেজা কি আবারও সুযোগ পাবেন, চার নম্বরে আম্বাতি রাইডু নাকি বিজয় শঙ্কর?

শেষ পর্যন্ত সব কিছুরই উত্তর মিললো আজ দুপুরের পর। তিন নম্বর ওপেনার হিসেবে লোকেশ রাহুলই সুযোগ পেলেন বিশ্বকাপের দলে। চার নম্বরে সুযোগ মিললো তরুণ ক্রিকেটার বিজয় শঙ্করের। আর অভিজ্ঞ দিনেশ কার্তিকের ওপরই আস্থা রেখেছে টিম ইন্ডিয়ার ম্যানেজমেন্ট। স্পিন অলরাউন্ডার হিসেবে জায়গা মিললো রবীন্দ্র জাদেজার।

বিশ্বকাপে ভারতের ১৫ সদস্যের দল
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, বিজয় শঙ্কর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, দিনেশ কার্তিক, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি।

Read previous post:
বর্ষবরণ শেষে ফের আন্দোলনে ববি শিক্ষক-শিক্ষার্থীরা

তৃতীয় মাত্রা : বাংলা নববর্ষ বরণ শেষে ফের আন্দোলন শুরু করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ও শিক্ষকরা। ভিসির পদত্যাগ দাবিতে শিক্ষার্থীরা...

Close

উপরে