Logo
শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে বাস খাদে, আহত ২০

প্রকাশের সময়: ১২:৪৩ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা :

গাইবান্ধার গোবিন্দঞ্জে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে খাদে উল্টে গেছে। এ সময় ২০ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

সোমবার সকালে উপজেলার বোয়ালিয়া হেলিপ্যাড নামক স্থানে ঢাকা-রংপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- আজিম উদ্দীন (২৫), নূরুল হক (৪০), ইজি সরকার (৪৫), এরশাদ (৩৫), হাবিবুর রহমান (৫০), মোহাম্মদ আলী (৪৫), আমিনূল ইসলাম (৩৫), মোফাজ্জল হোসেন (৫৫), আলীম (৩০), রাজু (৪৫), মাহফুজ (৩৫), রতন মিয়া (৬০), মোছাঃ সপ্না বেগম (৩৫), মোছাঃ রওশন আরা (২২), মাহমুদা বেগম (১৫), নূর হোসেন (২৮), মিনাজ (১২) ও মমিরুল ইসলাম (৯)।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী কর্ণফুলী স্পেশাল (ঢাকা- মেট্রো-ব ১১-৫৬৬৮) নামের একটি যাত্রীবাহী বাস বোয়ালিয়া হেলিপ্যাড নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে খাদে উল্টে যায়। উল্টে গিয়ে বাসের ছাদ দ্বি-খন্ডিত হয়ে যায়। এতে বাসের চালক ও হেলপারসহ আন্তত ২০ আহত হন। গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট ইনচার্জ রতন চন্দ্র শর্মা বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয়দের হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে দুজনের অবস্থা আংশকাজনক হওয়ায় রমেক হাসপাতালে পাঠানো হয়।

Read previous post:
নববর্ষে বেড়াতে গিয়ে লেকে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

তৃতীয় মাত্রা : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় নববর্ষ উপলক্ষে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে লেকে ডুবে দুলাল বড়ুয়া (১৭) নামে এক স্কুলছাত্রের...

Close

উপরে