Logo
বুধবার, ১৭ জুলাই, ২০১৯ | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

ব্রাজিলিয়ান মৌরার হ্যাটট্রিকে তিনে স্পাররা

প্রকাশের সময়: ১১:১৭ পূর্বাহ্ণ - সোমবার | এপ্রিল ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা :

চ্যাম্পিয়নস লিগের শেষ আটের প্রথম লেগে ম্যানসিটিকে ঘরের মাঠে হারিয়েছে টটেনহ্যাম। ওই ম্যাচে চোটে পড়েছেন হ্যারি কেন। খেলতে পারছেন না ডেল আলীও। ওদিকে ইউরোপ সেরার লড়াইয়ের জন্য দলের সেরাদের বিশ্রাম দেবেন সে সুযোগও নেই স্পার কোচ মৌরিসিও পচেত্তিনোর। ইংলিশ লিগে সেরা চারে থাকার লড়াই যে জমে উঠেছে।

এমন ম্যাচে কেন-ডেল আলীর জায়গা একাই পূরণ করলেন সাবেক পিএসজির তারকা এবং ব্রাজিলিয়ান ফরোয়ার্ড লুকাম মৌরা। তার হ্যাটট্রিকে ৪-০ গোলে হাডার্সফিল্ড টাউনকে উড়িয়ে দিয়েছে স্পাররা। পয়েন্ট টেবিলে জায়গা করে নিয়েছে তিনে।

ম্যাচের ২৪ মিনিটে প্রথম গোলটি করেন ওয়ানামা। তিন মিনিট বাদে প্রথম গোল করেন মৌরা। এরপর ৮৭ এবং ৯৩ মিনিটে গোল করে হ্যাটট্রিক এবং দলের বড় জয় নিশ্চিত করেন তিনি। অন্যম্যাচে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-০ গোলে জিতেছে ম্যানইউ। দুই গোলই পগবার পেনাল্টি থেকে পেয়েছে ম্যানইউ।

লিগে রোববার ম্যানসিটি এবং ক্রিস্টাল প্যালেস সন্ধ্যায় মুখোমুখি হবে। বড় ম্যাচে লিভারপুল মাঠে নামবে চেলিসের বিপক্ষে। এই ম্যাচে লিভারপুল জিতলে শিরোপার আরও কাছে চলে যাবে তারা। হারলে শিরোপার দৌড় জমিয়ে তোলা ম্যানসিটি এগিয়ে যাওয়ার সুযোগ পাবে। ওদিকে সেরা চারের লড়াইয়ে টটেনহ্যাম (৬৭), চেলসি (৬৬), ম্যানইউ (৬৪) এবং আর্সেনাল (৬৩) পয়েন্ট টেবিলে লড়ে যাচ্ছে। আর্সেনাল একম্যাচ কম খেলায় (৩২ ম্যাচ) তাদেরও লড়াই থেকে বাদ দেওয়া যাচ্ছে না।

Read previous post:
বৈশাখী পোশাক কিনে না দেয়ায় কিশোরীর আত্মহত্যা

তৃতীয় মাত্রা সাভারের আশুলিয়ায় বৈশাখী উৎসবের পোশাক কিনে না দেয়ায় অভিমান করে আদরী কুমারী (১৪) নামে এক কিশোরী গলায় ফাঁস...

Close

উপরে