Logo
শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ | ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

বন্দর নগর চট্টগ্রামে ফোটন বাণিজ্যিক গাড়ির যাত্রা

প্রকাশের সময়: ১০:০১ পূর্বাহ্ণ - সোমবার | এপ্রিল ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা :

এসিআই মোটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে বন্দর নগর চট্টগ্রামে যাত্রা শুরু করলো।চট্টগ্রামের নয়া বাজার মোড়ে অবস্থিত ফোটনের শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংশের সুবিধা পাওয়া যাবে।ভিডিও কনফারেন্সের মাধ্যমে ফোটন শো-রুমের উদ্বোধন করেন এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস।এসময় উপস্থিত ছিলেন- এসিআই মোটরসের সেলস ডিরেক্টর আজম আলী, ফোটন মোটরসের কান্ট্রি ম্যানেজার মি. চার্লস, ডিলার শের মোহাম্মদ, এসিআই মোটরসের অন্যান্য কর্মকর্তা এবং অসংখ্য গ্রাহক ও শুভার্থীরা।

এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মোটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়ত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি। ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রিত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড, যার একমাত্র পরিবেশক হিসেবে এসিআই মোটরস এ বছর এর প্রথম থেকে সবপ্রকার ফোটন বাণিজ্যিক গাড়ির বিক্রি শুরু করে।

বাংলাদেশে ফোটনের অভিভাবক প্রতিষ্ঠান এসিআই মোটরস কৃষি যন্ত্রপাতি, কনস্ট্রাকশন ইকুইপমেন্ট, মোটরসাইকেল, ব্যবসায় বিক্রয়ত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে দেশের শীর্ষ স্থানীয় প্রতিষ্ঠান। ফোটন কমার্শিয়াল ভেহিক্যালের ক্ষেত্রে প্রতিষ্ঠানটি সর্বাধিক গ্রাহক সন্তুষ্টি অর্জনে বদ্ধপরিকর। ফোটন বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত ব্র্যান্ড যা সমগ্র বিশ্বের ৭৯টি দেশে ইতোমধ্যে ৮০ লাখের বেশি বাণিজ্যিক পরিবহনের প্রতিনিধিত্ব করে।

Read previous post:
শক্তিশালী ও দুর্বল ব্যাংক একীভূত করা হবে

তৃতীয় মাত্রা : সরকারি ব্যাংকগুলো ভালো করছে দাবি করে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, কিছু বেসরকারি ব্যাংক সেভাবে...

Close

উপরে