Logo
মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড ঘোষণা

প্রকাশের সময়: ৭:০৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১১, ২০১৮

তৃতীয় মাত্রা

জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে বাংলাদেশ। ২১, ২৪ ও ২৬ অক্টোবর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। স্কোয়াডের নতুন মুখ ফজলে রাব্বী। এছাড়া দলে ফিরেছেন সাইফ উদ্দিন। এশিয়া কাপের স্কোয়াড থেকে বাদ পড়েছেন মুমিনুল হক ও সৌম্য সরকার।

বাংলাদশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা, লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফ উদ্দিন ও ফজলে রাব্বী।

ইনজুরির কারণে তামিম ইকবাল ও সাকিব আল হাসান নেই, খবরটা পুরনো। মাশরাফির আঙুলে চোট থাকলেও সিরিজ শুরুর আগে ঠিক হয়ে যাবে। মুশফিকুর রহিমের পাঁজরের ব্যথাও উন্নতির পথে। তাদের দুজনকেই জিম্বাবুয়ে সিরিজের শুরু থেকে পাওয়া যাবে।

ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন ফজলে রাব্বী। চলতি ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে ১৯৫ রানের ইনিংস খেলেছেন। এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগে ১৬ ম্যাচে ৪৭.২০ গড়ে করেছেন ৭০৮ রান। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক পারফরম্যান্স তাকে জাতীয় দলে সুযোগ করে দিয়েছেন নির্বাচকরা।

আগামী ১৫ অক্টোবর ক্রিকেটারদের ক্যাম্প শুরু হবে। প্রথম ওয়ানডে হবে মিরপুর শের-ই-বাংলায়। পরের দুটি ওয়ানডে হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে

রাইজিংবিডি

Read previous post:
বিএনপিকে ধ্বংস করতেই উদ্দেশ্যপ্রণোদিত এ রায়: রিজভী

  কারেন্টনিউজ ডটকম ডটবিডি   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের মাধ্যমে সরকার বিএনপিকে পরিকল্পিতভাবে ধ্বংস করার ষড়যন্ত্র করছে বলে...

Close

উপরে