Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বাংলাদেশের বিশাল জয় যুব অলিম্পিক হকিতে

প্রকাশের সময়: ৬:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১১, ২০১৮

তৃতীয় মাত্রা

আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সে কানাডাকে ৫-২ গোলে হারিয়ে জয়ের মুখ দেখলো বাংলাদেশ হকি দল। যুব অলিম্পিকে হ্যাটট্রিক হারের পর এই জয় পেল লাল-সবুজরা।

‘বি’ পুলের চতুর্থ ম্যাচের শুরুতেই গোলের দেখা যায় বাংলাদেশ। ম্যাচের ৩ মিনিটের মাথায় কানাডার অধিনায়ক রোয়ান চাইল্ডস দলকে ১-০ গোলের লিড এনে দেয়। কিন্তু ম্যাচের অষ্টম মিনিটে বাংলাদেশ দলকে সমতা এনে দেন শফিউল আলম। এরপর আর কোনো গোল না হওয়ায় সমতায় শেষ হয় প্রথমার্ধের লড়াই।

প্রথমার্ধ শেষে প্রতিপক্ষের জালে চারবার বল জড়িয়ে আনন্দে মাতেন হাসান মোহাম্মদ-সাইফুল আলমরা। ম্যাচের ১২তম মিনিটে হাসান মোহাম্মদ, ১৩তম মিনিটে সোহানুর সবুজের গোলে ৩-১ গোলের লিড নেয় বাংলাদেশ।

ম্যাচের ১৬তম মিনিটে নিজের দ্বিতীয় আর দলের হয়ে ৪-১ গোলের লিড এনে দেন শফিউল। বাংলাদেশ দলের হয়ে পঞ্চম ও শেষ গোলটি করে অধিনায়ক আরশাদ। শেষ দিকে কানাডার হয়ে একটি গোল শোধ করেন গঙ্গা সিং।

আর্জেন্টিনায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বাংলাদেশ প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ০-১০ গোলে হারে। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে লড়াই করেও ৩-৪ ব্যবধানের হার হজম করতে হয়। তৃতীয় ম্যাচে অস্ট্রিয়া বাংলাদেশকে ৩-০ গোলে হারায়।

বৃহস্পতিবার ‘বি’ পুলের পঞ্চম ও শেষ ম্যাচে কেনিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ

 বাংলাদেশ জার্নাল
Read previous post:
রাজৈরে ২৪০টি মন্ডপে শেষ মুর্হুতে চলছে রং-তুলির কাজ

  তৃতীয় মাত্রা মো: ইব্রাহীম, রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি : শারদীয়া দুর্গোৎসবের বাকি মাত্র আর কয়েকটি দিন। আগামী ১৪ সেপ্টেম্বর ষষ্ঠি...

Close

উপরে