Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

কেরানীগঞ্জে বিএনপির ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে বোমার বিস্ফোরণসহ গাড়ি ভাংচুরের মামলা

প্রকাশের সময়: ৫:২৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | অক্টোবর ১১, ২০১৮

 

তৃতীয় মাত্রা

একুশ অগাস্ট গ্রেনেড হামলার রায়ের পর কেরানীগঞ্জ উপজেলার দুটি ইউনিয়নে হাতবোমার বিস্ফোরণ ও গাড়ি ভাংচুরের ঘটনায় বিএনপির ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে দুটি মামলা করেছে পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যায় হযরতপুর ইউনিয়নের জগন্নাথপুর ও রাতে জিনজিরা ইউনিয়নের মনু বেপারীর ঢালে এ ঘটনা ঘটে। কেরানীগঞ্জ মডেল থানার ওসি সাকের মোহাম্মদ যুবায়ের জানান, কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো. ফরহাদ হোসেন ছোটন এবং কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে গত বুধবার রাতে এ মামলা দায়ের করেন।

ওসি বলেন, বিএনপির নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে সংঘবদ্ধ হয়ে জগন্নাথপুর এবং মনু বেপারীর ঢালে কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ও গাড়িতে ভাংচুর করে। জগন্নাথপুরের ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে ২০৯ জনের নামসহ অজ্ঞাত পরিচয় ১০০ থেকে ১৫০ জন বিএনপির নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

অপরদিকে মনু বেপারীর ঢালের ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানার এসআই মো.ফরহাদ হোসেন ছোটন বাদী হয়ে বিএনপি নেতাকর্মীর ৪৯ জনের নামসহ অজ্ঞাত আরও ৯০ থেকে ১০০ জনকে আসামি করে আরও একটি মামলা দায়ের করেন। তবে এ দুই মামলায় গত বুধবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি বলে ওসি যুবায়ের জানান।

Read previous post:
সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর ২০ কোটি টাকা অনুদান

  তৃতীয় মাত্রা সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার গণভবনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের...

Close

উপরে