Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

দুই ঘণ্টার অভিযানে আটক ২৯৩ অবৈধ মোটরসাইকেল

প্রকাশের সময়: ১১:১৬ পূর্বাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ২৭, ২০১৭

তৃতীয়মাত্রা :

জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে ২৯৩টি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক করেছে পুলিশ। মোট ৫৪টি চেকপোস্ট বসিয়ে এসব মোটরসাইকেল আটক করা হয়। এসব ঘটনায় ২১৪টি মামলা হয়েছে।

জেলা পুলিশ সূত্র জানায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ ও অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) একেএম এমরান ভুঁঞা’র নেতৃত্বে দক্ষিণ অপরাধ বিভাগের বিভিন্ন থানা এলাকায় ২৬টি চেকপোস্ট স্থাপন করা হয়। এসব চেকপোস্টে রেজিস্ট্রেশনবিহীন ১৩২টি মোটরসাইকেল আটক করা হয়। এসব ঘটনায় মোট ৮৮টি মামলা হয়েছে।

অন্যদিকে অতিরিক্ত পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার নেতৃত্বে উত্তর অপরাধ বিভাগের বিভিন্ন থানা এলাকায় ২৮টি চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করা হয়। এসব চেকপোস্ট থেকে ১৬১টি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক করা হয়। এসব ঘটনায় ১২৬ টি মামলা  হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মুহাম্মদ রেজাউল মাসুদ বাংলানিউজকে বলেন, ‘শারদীয় দুর্গাপূজা আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশে উদ্‌যাপন নিশ্চিতে পুলিশ সুপার নুর আলম মিনার সার্বিক তত্ত্বাবধানে চেকপোস্ট স্থাপন করে অবৈধ অস্ত্র, মাদক, রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটকসহ চুরি, ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে এই অভিযান শুরু হয়েছে।’

তিনি বলেন, ‘পূজা চলাকালীন সময়ে জেলা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে। ঘোষণা ছাড়াই চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হবে। এতে অবৈধ অস্ত্র, মাদক, রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল আটকসহ চুরি, ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে ভালো ফল পাওয়া যায়।’

উল্লেখ্য গত ১৮ সেপ্টেম্বর জেলা পূজা উদাযাপন কমিটির সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় পুলিশ সুপার শারদীয় দুর্গাপূজা উদযাপনকালীন মাদক, ছিনতাই ও ইভটিজিং প্রতিরোধে পুলিশি অভিযান কার্যক্রম জোরদার, টহল বৃদ্ধি, সাদা পোশাকে গোয়েন্দা নজরদারী এবং ঊর্ধ্বতন অফিসারদের নিয়মিতভাবে পূজামণ্ডপ পরিদর্শন ও চেকপোস্ট স্থাপনের মাধ্যমে নিশ্চিদ্র নিরাপত্তা প্রদানে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
মিলনের সময় এই ভুলগুলো করলে সন্তান হবে না আপনার (বিবাহিতরা অবশ্যই দেখুন)

তৃতীয়মাত্রা : কেন নষ্ট হয়: ৬০ থেকে ৭০ ভাগ ক্ষেত্রে জেনেটিক বা জন্মগত ত্রুটির কারণে গর্ভে সন্তান নষ্ট হয়ে থাকে।...

Close

উপরে