Logo
শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

গেইল বাংলাদেশ সফরেও থাকবেন না

প্রকাশের সময়: ২:১১ অপরাহ্ণ - সোমবার | অক্টোবর ৮, ২০১৮

তৃতীয় মাত্রা :

ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। টি-টুয়েন্টি দলে ফিরেছেন ড্যারেন ব্রাভো ও কিয়েরন পোলার্ডের মতো অভিজ্ঞ ক্রিকেটাররা। তবে ভারত সফরে দলে ফিরতে অস্বীকৃতি জানিয়েছেন ‘ইউনিভার্সাল বস’ খ্যাত ক্রিস গেইল।

শুধু ভারত সফর নয়, নভেম্বরে বাংলাদেশ সফরেও দলে থাকবেন না এই ক্যারিবিয় দানব। মূলত বিদেশি লিগের কারণে এই মুহূর্তে জাতীয় দলে ফিরতে চাচ্ছেন না তিনি।

এদিকে প্রায় ২ বছর পর পর জাতীয় দলে ফিরলেন ব্রাভো। আর পোলার্ড ফিরলেন বছর খানিকের মাথায়। কেন্দ্রীয় চুক্তির বাইরে তাকা এভিন লুইস ওয়ানডে ও টি-টুয়েন্টি দুই স্কোয়াডেই ডাক পেয়েছেন। ভারতের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পেয়েছেন ৩ নতুন মুখ। চন্দরপল হেমরাজের সঙ্গে অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও পেসার ওশানে থমাস।

ওয়ানডে স্কোয়াড : জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, সুনিল আম্ব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কিমো পল, রোভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস ও ওশানে থমাস।

টি-টুয়েন্টি স্কোয়াড : কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওবেড ম্যাকয়, অ্যাশলি নার্স, কিমো পল, খ্যারি পিয়েরে, কিয়েরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, শেরফান রাদারফোর্ড, ওশানে থমাস।  পরিবর্তন

Read previous post:
টেস্ট ব্যাটিং পরামর্শক পাচ্ছে না বিসিবি

তৃতীয় মাত্রা : চলতি মাসে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের আগে টেস্ট ব্যাটিং পরামর্শক পাচ্ছে না বাংলাদেশ। রোববার এ প্রসঙ্গে বিসিবির প্রধান...

Close

উপরে