Logo
মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯ | ১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল দুইদিন বন্ধ

প্রকাশের সময়: ২:২৬ অপরাহ্ণ - শুক্রবার | মার্চ ২২, ২০১৯

তৃতীয় মাত্রা :

কক্সবাজারের টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কক্সবাজারের টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। নির্বাচনে নিরাপত্তার কথা চিন্তা করে ২৩ থেকে ২৪ মার্চ পর্যন্ত দুই দিন এ নৌপথে সকল পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ থাকবে। ফলে দেশি-বিদেশি কোনো পর্যটক প্রবাল দ্বীপ সেন্টমার্টিনে বেড়াতে যেতে পারবেন না।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটি) টেকনাফ অঞ্চলের পরির্দশক (পরিবহন) কর্মকর্তা মোহাম্মদ হোসেন বলেন, নির্বাচনকে সামনে রেখে দুই দিনের জন্য টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চলাচল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে জাহাজ কর্তৃপক্ষকে।
আগামী ২৪ মার্চ কক্সবাজারের উখিয়া ও টেকনাফ উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল হাসান জানান, নির্বাচনকে ঘিরে নিরপত্তার কথা মাথায় রেখে ২৩ ও ২৪ মার্চ টেকনাফ-সেন্ট মার্টিন নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। ওই দুইদিন জাহাজে করে কোনো পর্যটক সেন্টমার্টিন দ্বীপে যেতে পারবেন না।

Read previous post:
মাথায় হিজাব, ভারী অস্ত্র আর গোলাপ নিয়ে নারী পুলিশের পাহারা

তৃতীয় মাত্রা : নিউজিল্যান্ডের নারীরা হিজাব পরে ক্রাইস্টচার্চে নিহত মুসলমানদের প্রতি সংহতি জানিয়েছে। কাজেই এ থেকে বাদ যাননি পুলিশ সদস্যরা।...

Close

উপরে