Logo
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭ | ৬ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

রোহিঙ্গাদের ত্রাণ দিতে গিয়ে কাঁদলেন সেতুমন্ত্রী

প্রকাশের সময়: ৭:৫৪ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১৯, ২০১৭

তৃতীয়মাত্রা :

রোহিঙ্গাদের ওপর মিয়ানমার সরকারের অমানুষিক নির্যাতনের কথা শুনে এবং তাদের দুর্দশা দেখে কাঁদলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ মঙ্গলবার দুপুরে কক্সবাজারের টেকনাফ উপজেলার উনচিপ্রাং এলাকায় রোহিঙ্গাদের দুর্ভোগ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কেঁদে ফেলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে সেখানে কক্সবাজার পৌরসভার উদ্যোগে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ শেষে ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ‘এই যে মানুষগুলো দাঁড়িয়ে আছে, অসহায় নর-নারী, শিশু; কতদিন এরা খায়নি। আমরা এসেছি ওদের জন্য কিছু করতে। এই বৃষ্টির মধ্যে কী কষ্ট। কাল সারারাত বৃষ্টি। আজকে তাদের এই কষ্ট আরো বেড়ে গেছে। এদের সহযোগিতা করতে হবে। আজকে আমাদের স্লোগান একটা-মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। এর বাইরে কোনো স্লোগান নেই। আমরা মনের থেকে, আবেগের থেকে, চেতনা থেকে, অনুভূতি থেকে আমরা তাদের সাহায্য করছি।’

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কক্সবাজারের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা।

গত শনিবার রাত থেকে কক্সবাজারে বৃষ্টি হচ্ছে। এতে চরম দুর্ভোগ ও বিপাকে পড়েছে রোহিঙ্গা শরণার্থীরা। অনেকে সর্দি, কাশি ও ঠান্ডা-জ্বরে আক্রান্ত হচ্ছে। এদের বেশির ভাগই শিশু।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
দেশে সবার সহাবস্থান নিশ্চিত রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

তৃতীয়মাত্রা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ। এখানে সবার সহাবস্থান নিশ্চিত আছে। পূজা ঘিরে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার...

Close

উপরে