Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

অবরোধকারীদের সাথে আ’লীগের সংঘর্ষে আহত ১১, সাংবাদিক লাঞ্ছিত

প্রকাশের সময়: ৩:৩২ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ১৯, ২০১৭


তৃতীয়মাত্রা :

বিপ্লব তালুকদার খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়িতে অবরোধ সমর্থকদের সাথে আওয়ামীলীগ কর্মীদের সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার শহরের চেঙ্গী স্কোয়ারে জেলা আওয়ামীলীগের কর্মসূচিতে যোগ দিতে আসা কর্মীদের সাথে পিকেটারদের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সংবাদ সংগ্রহণ করতে গিয়ে পিকেটারদের হাতে লাঞ্ছিত হয়েছেন পার্বত্য নিউজ ডটকমের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো: শাহজাহান। এ সময় তার ব্যবহৃত ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টাও করে পিকেটাররা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চেঙ্গী স্কোয়ারে আওয়ামীলীগের নেতাকর্মীদের গাড়ি বহর থামিয়ে তাদের নামতে বাধ্য করে পিকেটাররা। এসময় তাদের মাঝে বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সহকারী একান্ত সচিব খগেন্দ্র ত্রিপুরার অভিযোগ, জেলা পরিষদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে অযৌক্তিক কর্মসূচির প্রতিবাদে নির্ধারিত সাংবাদিক সম্মেলনে যোগ দিতে বিভিন্ন উপজেলা থেকে আসা নির্বাচিত আওয়ামীলীগ সমর্থিত জনপ্রতিনিধিদের ওপর বিনা উস্কানীতে হামলা চালায় মেয়র রফিকুল আলম সমর্থকরা।

অপর দিকে, অবরোধ আহ্বানকারী মেয়র রফিকুল আলমের ছোট ভাই জেলা আওয়ামীলীগ নেতা দিদারুল আলম পাল্টা অভিযোগ করে বলেন, শান্তিপূর্ণ অবরোধ চলাকালে পানছড়ি থেকে গাড়ী বহর নিয়ে আসা কিছু ক্যাডার অবরোধকারীদের ওপর হামলা করায় অবরোধকারীরা প্রতিরোধ করেছে। এসময় আমাদের এক কর্মী আহত হয়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। খাগড়াছড়ি জেলা পরিষদের শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলা পরিষদ ঘেরাও কর্মসূচী দিন ১৪৪ ধারা জারি করে কর্মসূচীতে বাধা দেওয়ার অভিযোগে জেলা সুষম উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সোমবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল ও মঙ্গলবার থেকে টানা তিন দিনের সড়ক অবরোধ কর্মসূচি ঘোষণা করে।

সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনার তীব্র নিন্দা ও দোষীদের শাস্তি দাবি করেছে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরুল আজম।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
সরকারিকরণ হলো খুলনা মডেল স্কুল এন্ড কলেজ

তৃতীয়মাত্রা : মিনা অছিকুর রহমান দোলন : মহানগরীর বয়রাস্থ খুলনা মডেল স্কুল এন্ড কলেজ সরকারিকরণ করা হয়েছে। সোমবার রাষ্ট্রপতির আদেশক্রমে...

Close

উপরে