Logo
বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

১৫ সেপ্টেম্বর থেকে ঢাবির ভর্তি পরীক্ষা শুরু

প্রকাশের সময়: ৬:৫০ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১৩, ২০১৭

তৃতীয়মাত্রা :

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষা আগামী ১৫ সেপ্টেম্বর শুক্রবার থেকে শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়ে ‘গ’ ইউনিটের অধীনে ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরের মোট ৫৩টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত চলবে।
লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটসহ ক্যাম্পাসের বাইরের কেন্দ্রগুলো হলো : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় স্কুল ও কলেজ, নীলক্ষেত হাই স্কুল, আজিমপুর সরকারি গার্লস স্কুল এন্ড কলেজ এবং অগ্রণী স্কুল ও কলেজ। গ-ইউনিটে ১ হাজার ২৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ২৯ হাজার ৯৫৪ জন।
একই শিক্ষাবর্ষে চারুকলা অনুষদভুক্ত ‘চ’ ইউনিটের অধীনে প্রথম বর্ষ বিএফএ সম্মান শ্রেণীতে ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান) অনুষ্ঠিত হবে আগামী ১৬ সেপ্টেম্বর শনিবার। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ পরীক্ষা চলবে।
ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয় চারুকলা অনুষদসহ ক্যাম্পাসের মোট ১১টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ ইউনিটে ১৩৫টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ১৩ হাজার ৪৭৬ জন।
মোবাইল ফোনসহ কোন ইলেক্ট্রনিক্স ডিভাইস পরীক্ষার হলে নেয়া যাবে না। বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা বলা হয়। ভর্তি পরীক্ষার সিট-প্ল্যান বিশ্ববিদ্যালয়ের ধফসরংংরড়হ.বরং.ফঁ.ধপ.নফ ওয়েবসাইট থেকে জানা যাবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
রোহিঙ্গাদের জন্য ৩৪ টন ত্রাণ পাঠিয়েছে ইন্দোনেশিয়া

তৃতীয়মাত্রা: রোহিঙ্গাদের জন্য ৩৪ টন ত্রাণ সহায়তা পাঠিয়েছে ইন্দোনেশিয়া। মিয়ানমারের রাখাইন প্রদেশে সাম্প্রতিক সময়ে দ্বিতীয় বারের মতো সহিংসতা শুরু হওয়ার...

Close

উপরে