Logo
মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

চাপাবাজ চরিত্রে প্রভা

প্রকাশের সময়: ৫:৪৪ অপরাহ্ণ - বুধবার | মার্চ ৬, ২০১৯

তৃতীয় মাত্রা :

সাদিয়া জাহান প্রভার মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু মাঝে ব্যক্তিগত কিছু কারণে বিতর্কিত হন তিনি। পরে বেশ কিছুদিন ধরে তিনি অভিনয় থেকে দূরে ছিলেন। তবে বর্তমানে এখন বেশ সরব আছেন নতুন নতুন নাটক নিয়ে। চ্যানেল আইয়ে প্রচার শুরু হচ্ছে ধারাবাহিক নাটক ‘গোল্ডেন ভাই’।

এই নাটকে চাপাবাজ চরিত্রে দেখা যাবে প্রভাকে। নাটকে প্রভা ছাড়াও আরো অভিনয় করেছেন তারিক আনাম খান ও আফরান নিশো। ধারাবাহিকটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ।

প্রভা জানান, কাজের ক্ষেত্রে বরাবরই নিজের পছন্দকে গুরুত্ব দিয়ে থাকি। গল্প ও চরিত্র পছন্দ না হলে সেই কাজ করি না। গল্পে চরিত্রের ছন্দপতনের কারণে চুক্তিবদ্ধ হওয়া কাজ ছেড়ে দিয়েছেন বলেও জানান তিনি। প্রভার ভাষ্য, কোয়ান্টিটি না, আমি কোয়ালিটিতে বিশ্বাসী। আর ভালো কাজের মধ্য দিয়েই দর্শকের মনে সবসময় থাকতে চাই। তাই বুঝতে পারছেন এই নাটকের ও গল্পটা অনেক ভাল। আমার বিশ্বাস প্রত্যেকটি পর্ব দর্শকদের ভাল লাগবে।

এদিকে এই সময়ে একক নাটক ও টেলিছবিতেই এই অভিনেত্রীর ব্যস্ততা। নির্মাতা ও দর্শকদের কাছে ছোট পর্দায় দারুণ গ্রহণযোগ্যতা রয়েছে তার।

Read previous post:
সামরিক শক্তি ও দক্ষতা অনেক বেড়েছে: সেনাপ্রধান

তৃতীয় মাত্রা : সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, ‌‘বাংলাদেশ সেনাবাহিনী একটি দক্ষ বাহিনী হিসেবে ইতিমধ্যে প্রশংসিত ও স্বীকৃতি লাভ...

Close

উপরে