Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

এমবাপের আপিল খারিজ

প্রকাশের সময়: ৪:৫৪ অপরাহ্ণ - মঙ্গলবার | সেপ্টেম্বর ২৫, ২০১৮

তৃতীয় মাত্রা :

কিলিয়ান এমবাপের তিন ম্যাচ নিষেধাজ্ঞার বিপক্ষে প্যারিস সেইন্ট-জার্মেইর করা আপিল খারিজ করে দিয়েছে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন (এফএফএফ)।
চলতি মাসের শুরুতে নাইমসের বিপক্ষে প্যারিস সেইন্ট-জার্মেইর ৪-২ গোলের জয়ের ম্যাচে এমবাপে লাল কার্ড পেয়েছিলেন। ইনজুরি টাইমে নাইমসের মিডফিল্ডার টেজি সাভানিয়েরের সাথে বিতর্কে জড়িয়ে এমবাপে লাল কার্ড পান। ঘটনাটিতে তেজিকেও লাল কার্ড দেখানে হয়।
পরবর্তীতে ফ্রেঞ্চ পেশাদার ফুটবল লিগের ডিসিপ্লিনারি কমিটি এমবাপেকে তিন ম্যাচ ও তেজিকে পাঁচ ম্যাচ নিষিদ্ধ করে। এরপর উভয় ক্লাবের পক্ষ থেকে আপিল করা হলেও এফএফএফ আপিল কমিশন দুটো আবেদনই খারিজ করে দিয়েছে।
এই নিষেধাজ্ঞার কারণে এমবাপে ইতোমধ্যেই সেইন্ট-এতিনে ও রেনেসের বিপক্ষে ম্যাচ দুটি খেলতে পারেননি। ১৯ বছর বয়সী এই তরুণ স্ট্রাইকার বুধবার পিএসজির ঘরের মাঠে রেইমসের বিপক্ষে ম্যাচেও দর্শক হিসেবেই থাকবেন। এবারের মৌসুমে এ পর্যন্ত লিগ ওয়ানে চারটি গোল করেছেন। শনিবার নাইসের বিপক্ষে তার ম্যাচে ফেরার কথা রয়েছে।
ইত্তেফাক
Read previous post:
বার্সেলোনা লাল কার্ড নিয়ে আপিল করবে

তৃতীয় মাত্রা : জিরোনার বিপক্ষে রবিবার লা লিগায় ২-২ গোলের ড্রয়ের ম্যাচটিতে ক্লেমেন্ট লেংগ্লেটের লাল কার্ড নিয়ে আপিল করার সিদ্ধান্ত...

Close

উপরে