Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

অভিমানের বরফ গলছে

প্রকাশের সময়: ৯:১৩ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ২২, ২০১৮

তৃতীয় মাত্রা

পুরনো বিবাদ ভুলে আবার একে অপরকে বন্ধুত্বের হাত বাড়িয়েছেন নির্মাতা করন জোহর ও নায়িকা কাজল দেবগন। শোনা যাচ্ছে করন জোহর পরিচালিত পরবর্তী সিনেমা ‘তখত’-এ অতিথি চরিত্রে দেখা যাবে কাজলকে। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘কুচ কুচ হোতা হ্যায় থেকে শুরু করে মাই নেম ইজ খান পর্যন্ত করন জোহর যত সিনেমা পরিচালনা করেছেন সবগুলোতেই কাজল ছিলেন।

কাভি আলবিদা না ক্যাহনা সিনেমায় কাজল অভিনয় না করলেও একটি গানে তাকে দেখা গেছে। কারণ কাজলকে লাকি মাসকট মনে করেন করন। এরপর তাদের মধ্যে মনোমালিন্য হয়। এজন্য কাজল অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমায় অভিনয় করেননি। এটি করন জোহর পরিচালিত একমাত্র সিনেমা যেখানে কাজলকে দেখা যায়নি। তবে তখত সিনেমায় অতিথি চরিত্রে তাকে দেখা যাবে।’ তখত সিনেমার মাধ্যমে দুই বছর পর আবারো পরিচালকের আসনে দেখা যাবে করন জোহরকে।

উল্লেখ্য, ২০১৬ সালে একই দিনে মুক্তি পায় করন জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং অজয় দেবগনের ‘শিবে’ সিনেমা দুটি। বক্স অফিস লড়াইয়ের জন্য করন জোহরের সঙ্গে কাজল ও তার স্বামী অজয় দেবগনের সম্পর্কে ফাটল ধরে।

জানা যায়, শিবে সিনেমা সম্পর্কে দর্শকের মধ্যে খারাপ ধারণা দেয়া এবং একই সঙ্গে অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার প্রশংসা করার জন্য অভিনেতা ও সিনেমা বিশ্লেষক কামাল রশিদ খানকে টাকা দিয়েছেন করন। বিষয়টি জানতে পারেন অজয়। এমনকি এ বিষয়ে শিবে প্রযোজক এবং কামাল রশিদের একটি কথোপকথন অনলাইনে ফাঁস হয়। বিষয়টি নিয়ে করনের সমালোচনা করেন কাজল।

এদিকে নিজেকে নির্দোষ দাবি করেন করন। আর মিথ্যা একটি বিষয়ে তাকে দোষী করে স্বামীর পক্ষ নেয়ায় কাজলের ওপর ভীষণ নারাজ হন তিনি। এমনকি নির্মাতা এও জানান, তিনি কাজলকে কোনো দিন ক্ষমা করবেন না। অবশেষে তাদের অভিমানের বরফ গলছে।

আমার সংবাদ

Read previous post:
শাকিবকে জিতের শুভেচ্ছা

তৃতীয় মাত্রা   পশ্চিমবঙ্গের ৮৪টি হলে শুক্রবার মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি। এতে তার সহশিল্পী নুসরাত জাহান ও...

Close

উপরে