Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

নাইক্ষ্যংছ‌ড়ি‌তে পু‌লি‌শের গুলিতে ডাকাত নিহত

প্রকাশের সময়: ৩:৩৪ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ২২, ২০১৮

তৃতীয় মাত্রা

ওমর ফারুক বান্দরবান জেলা প্রতিনিধি: পু‌লি‌শের গুলিতে বান্দরবা‌নের নাইক্ষ্যংছ‌ড়ি‌তে আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার নামে এক ডাকাত নিহত হ‌য়ে‌ছেন। নিহতের বাড়ি কক্সবাজা‌রের রামু উপ‌জেলার ঈদগ‌ড়। সে কোনাপাড়ার আবু ছৈয়দের ছে‌লে। নিহত ব্যক্তি ডাকাত বলে দাবি করছেন নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ ।
শুক্রবার (২১সেপ্টেম্বর)  মধ্যরাতে নাইক্ষ্যংছ‌ড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ব্রিকফিল্ড এলাকায় এ ঘটনা ঘ‌টে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাইক্ষংছড়ি উপজেলার ব্রিক ফিল্ড এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই জায়গায় অভিযান চালায়। পুলিশের অবস্থান টের পেয়ে এলোপাথাড়ি গুলি ছোড়ে ডাকাতরা । এসময় পুলিশও পাল্টাগুলি চালালে  গুলিবৃদ্ধ হয়ে আনোয়ারের মৃত্যু হয় এবং অন্যরা পালিয়ে যেতে সক্ষম হন। পুলিশ ঘটনাস্থল থেকে ১‌টি এল‌জি, ১টি একনলা বন্দুক ও ৬টি গু‌লির খোসা উদ্ধার করা হ‌য়ে‌ছে।
নাইক্ষ্যংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর শেখ বলেন, পুলিশের পাল্টা গুলিতে আনোয়ার নামে এক ডাকাত নিহত হয়েছে । লাশটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ।
২নং বাইশারি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আলম জানান, নিহত ব্যক্তি ডাকাত দল আনোয়ার বাহিনীর উপপ্রধান আনোয়ার বলী। তাঁর বাড়ি কক্সবাজারে হলেও তিনি বাইশারি এলাকায় ‘ঘরজামাই’ হিসেবে থাকতেন।

 

Read previous post:
নওগাঁয় টানা দুইঘন্টা পানির নিচে মৎস্য মানব মিজান

  তৃতীয় মাত্রা আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি: মৎস্যমানব বলে খ্যাত মিজানুর রহমান চৌধুরী। তিনি দীর্ঘ সময় পানির নিচে অক্সিজেন না...

Close

উপরে