Logo
শুক্রবার, ২২ মার্চ, ২০১৯ | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

‘বাণিজ্যিক ছবিতেও আমি সফল’

প্রকাশের সময়: ৪:৪৬ অপরাহ্ণ - বুধবার | ফেব্রুয়ারি ২৭, ২০১৯

তৃতীয় মাত্রা :

টিভি নাটকে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। দেশে-বিদেশে শুটিং করছেন নাটক-টেলিছবির। সম্প্রতি নেপাল থেকে একইসঙ্গে ছয়টি নাটকের শুটিং করে এসেছেন। খুব শিগগির আবারো দেশের বাইরে উড়াল দেবেন তিনি। মৌসুমী হামিদ বলেন, এখন খণ্ড নাটকের বেশির ভাগই দেশের বাইরে শুটিং হচ্ছে। এর কোনোটি গল্পের প্রয়োজনে। আবার অনেক সময় দেখা যায় একইসঙ্গে একজন নির্মাতা কয়েকটি নাটক করার জন্য দেশের বাইরে কোনো একটি স্পট বেছে নিচ্ছেন। আমি সারা বছরই অভিনয় নিয়ে ব্যস্ত থাকি।

সেই ধারাবাহিকতায় কখনো দেশে কখনো দেশের বাইরে শুটিং করছি। তবে দেশের বাইরে শুটিং করা নিয়ে এই গ্ল্যামারকন্যা মনোক্ষুণ্ন্নও। তিনি বলেন, দেশের বাইরে শুটিংয়ে অ্যারেঞ্জমেন্ট অনেক কম থাকে। শিল্পীদের ওপর কাজের চাপ থাকে বেশি। অল্প সময়ের মধ্যে শুটিং শেষ করতে হয়। এই অভিনেত্রী বর্তমানে ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চার বছর পর তিনি মোশরাফ করিমের সঙ্গে সাত পর্বের ‘আমি তো সে না’ শিরোনামের একটি ধারাবাহিকে জুটি বেঁধেছেন। এটি নির্মাণ করছেন তারিক মোহাম্মদ হোসেন। এই জুটি সর্বশেষ ২০১৫ সালে অভিনয় করেছেন ‘ঢেউ’ শিরোনামের একটি নাটকে। মোশারফ করিমের সঙ্গে জুটি বেঁধে মৌসুমীও বেশ উচ্ছ্বসিত। তার ভাষ্য, ‘ঢেউ’ নাটকের পর তার সঙ্গে আমার শিডিউল মিলছিল না কোনোভাবেই। যার জন্য অনেকদিন একসঙ্গে কাজ করা হয়নি। এই নাটকে কাজ করতে পেরে ভালো লাগছে। ছোট পর্দার বাইরে এই অভিনেত্রীর হাতে দুটি চলচ্চিত্রও আছে। এরইমধ্যে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ও ‘গোর’ শিরোনামের এ দুটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন তিনি। নতুন চলচ্চিত্রের বিষয়েও কথা হচ্ছে বলে জানান। তিনি আরো বলেন, আমার অভিনীত যে কয়টি ছবি মুক্তি পেয়েছে সেগুলো দর্শকের কাছে প্রশংসিত হয়েছে। বাণিজ্যিক ছবিতেও আমি সফল। এরপরেও কেন নির্মাতারা আমাকে নিয়ে কেন আগ্রহী না সেটি আমি জানিনা। ভিন্ন ধারার চলচ্চিত্রের পাশাপাশি বাণিজ্যিক ছবিতে আমি নিয়মিত কাজ করতে চাই।

Read previous post:
ভারতের সঙ্গে যুদ্ধে যেতে চায় না পাকিস্তান: সামরিক মুখপাত্র

তৃতীয় মাত্রা পাকিস্তানের সামরিক বাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুর বলেছেন, তারা ভারতের সঙ্গে কোনো যুদ্ধে যেতে চাচ্ছেন না। নয়াদিল্লির...

Close

উপরে