Logo
শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সান্তাহারে কায়েতপাড়া গ্রামের রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন

প্রকাশের সময়: ৬:৫৪ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ১৬, ২০১৮

তৃতীয় মাত্রা :

তরিকুল ইসলাম জেন্টু আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সান্তাহার ইউনিয়নে এলজিএসপি-৩ আওতায় কায়েতপাড়া গ্রামের গুরুত্বপূর্ণ কয়েকটি রাস্তায় সিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় রাস্তার ঢালাই কাজের উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সান্তাহার ইউ,পি চেয়ারম্যান এরশাদুল হক টুলু। এসময় উপস্থিত ছিলেন ইউ,পি সচিব মো: মোহায়মিনুল ইসলাম, কায়েতপাড়া ওয়ার্ডের মেম্বার শাহাজাহান আলী,মহিলা মেম্বার রেবেকা সুলতানা, উথরাইল ওয়ার্ডের মেম্বার রুহুল আমীন, কাশমিলা ওয়ার্ডের মেম্বার মামুন মল্লিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সান্তাহার ইউনিয়নে কায়েতপাড়া গ্রামের মরহুম আনছার আলী মৃধার বাড়ীর সামনের মোড় থেকে রেললাইন পর্যন্ত এবং ওই গ্রামের আরো কয়েকটি রাস্তা মিলে মোট ৫৯.৮০ ফিট রাস্তার কাজের শুভ উদ্বোধন করা হয়। কায়েতপাড়া গ্রামের শফির উদ্দীন জানান, এই গুরুত্বপূর্ণ্য রাস্তাগুলোর ঢালাই কাজ শেষ হলে মানুষের দূর্ভোগ লাঘব হবে। বৃষ্টি হলেই এসব রাস্তা কাঁদায় পরিনিত হতো, চলাচলে অনেক কষ্ট হতো,চেয়ারম্যান এরশাদুল হক টুলু ও স্থানিয় মেম্বার শাহাজাহান আলীর সু-দৃষ্টির জন্য গ্রামবাসীর চলাচলের এখন সুবিধা হবে।

 

 

Read previous post:
পুলিশের প্রতিবেদন : আত্মহত্যা করেছে তাসফিয়া

  ‘তাসফিয়া আমিন হত্যা মামলার ফাইনাল রিপোর্ট জমা দিয়েছে নগর গোয়েন্দা পু্লিশ। নগর গোয়েন্দা পুলিশের রিপোর্টে তাসফিয়ার মৃত্যু পানিতে ডুবে...

Close

উপরে