Logo
শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশের প্রতিবেদন : আত্মহত্যা করেছে তাসফিয়া

প্রকাশের সময়: ৬:৫১ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ১৬, ২০১৮

 

‘তাসফিয়া আমিন হত্যা মামলার ফাইনাল রিপোর্ট জমা দিয়েছে নগর গোয়েন্দা পু্লিশ। নগর গোয়েন্দা পুলিশের রিপোর্টে তাসফিয়ার মৃত্যু পানিতে ডুবে হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।’ চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (১৬ সেপ্টেম্বর) তাসফিয়া আমিন হত্যা মামলার প্রতিবেদন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ওসমান গণির আদালতে উপস্থাপনের জন্য প্রসিকিউশন শাখায় জমা দেওয়া হয়েছে।

স্কুলছাত্রী তাসফিয়া আমিন পানিতে নেমে ‘আত্মহত্যা’ করেছে উল্লেখ করে চূড়ান্ত প্রতিবেদন দিয়েছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এতে বলা হয়েছে, ‘প্রত্যক্ষদর্শী ৬ জনসহ ১৬ জন সাক্ষীর কাছ থেকে পাওয়া তথ্য ও জবানবন্দি, ময়নাতদন্তের ভিসেরা রিপোর্টের ভিত্তিতে তাসফিয়ার মৃত্যু হয়েছে, পানিতে নেমে আত্মহত্যা করে।’

নগর গোয়েন্দা পুলিশের (বন্দর) সিনিয়র সহকারী কমিশনার আসিফ মহিউদ্দীন বলেন, প্রত্যক্ষদর্শী ৬ জনসহ ১৬ জন সাক্ষীর কাছ থেকে পাওয়া তথ্য ও জবানবন্দি, ময়নাতদন্তের ভিসেরা রিপোর্টের ভিত্তিতে তাসফিয়ার মৃত্যু হয়েছে পানিতে নেমে আত্মহত্যা করেছে বলে আমাদের তদন্তে উঠে এসেছে।

গত ১ মে বিকালে বন্ধুর সঙ্গে বেড়াতে বের হয়ে আর বাসায় ফেরেনি নগরের সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণীর ছাত্রী তাসফিয়া আমিন। পরদিন সকালে পতেঙ্গায় কর্ণফুলী নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

Read previous post:
ঝিনাইদহ পুলিশ লাইনস ও পুলিশ সুপারের কার্য্যালয়ের প্রধান ফটকের উদ্বোধন

তৃতীয় মাত্রা : মোঃ আহসান কবির,ঝিনাইদহঃ ঝিনাইদহ পুলিশ লাইনস ও পুলিশ সুপারের কার্যালয়ের প্রধান ফটকের উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুরে...

Close

উপরে