Logo
শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

খাশোগি হত্যার ঘটনায় সব তথ্য প্রকাশ করিনি : এরদোগান

প্রকাশের সময়: ২:৪৮ অপরাহ্ণ - শনিবার | ফেব্রুয়ারি ১৬, ২০১৯

তৃতীয় মাত্রা :

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তায়িপ এরদোগান শুক্রবার বলেছেন, ইস্তাম্বুলে সৌদি কনস্যুলেটে সাংবাদিক জামাল খাসোগিকে হত্যা করার ব্যাপারে তাদের হাতে আসা সকল তথ্য দেশটি এখন পর্যন্ত প্রকাশ করেনি। খবর এএফপি’র।

এ-হাবের টেলিভিশনকে দেয়া এক সাক্ষাতকারে তুরস্কের রাষ্ট্র প্রধান বলেন, খাসোগিকে হত্যা করার ব্যাপারে ‘আমাদের হাতে আসা সকল তথ্য আমরা প্রকাশ করিনি।’

কয়েক সপ্তাহ ধরে অস্বীকার করার পর সৌদি আরব স্বীকার করে যে, তুর্কি নারী হ্যাটিস সেনগিজকে বিয়ের জন্য প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহে ওই কনস্যুলেটে প্রবেশের পর গত ২ অক্টোবর খাসোগিকে হত্যা করা হয়। তুরস্ক জানায়, সৌদি আরবের ১৫ সদস্য বিশিষ্ট একটি দল খাসোগিকে হত্যা করে।

রিয়াদ এ হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সৌদি আরবের বেশ কয়েকজন সিনিয়র কর্মকর্তাকে গ্রেফতার করেছে।

ওয়াশিংটন পোস্টের কলাম লেখক খাসোগি সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমানের একজন কট্টর সমালোচক ছিলেন। তবে সালমান এ হত্যার ঘটনায় তার কোনভাবে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন।

এ মামলার ব্যাপারে বিবেচনা করতে যুক্তরাষ্ট্রের প্রতি আহবান জানিয়ে এরদোগান বলেন,আঙ্কারা আন্তর্জাতিক আদালতে মামলাটি তুলতে বদ্ধপরিকর।

Read previous post:
আর্জেন্টিনায় সালার শেষকৃত্য

তৃতীয় মাত্রা : ফুটবলার এমিলিয়ানো সালার শেষকৃত্য অনুষ্ঠান আজ। আর্জেন্টিনা কার্ডিফ সিটি ক্লাবের পাশের একটি জিমনেশিয়ামের মাঠে এই শেষকৃত্য অনুষ্ঠিত...

Close

উপরে