Logo
শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

সাবেক সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৩য় মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশের সময়: ৬:৫৬ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৪, ২০১৮

তৃতীয় মাত্রা

এ.এস.কাঁকন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযুদ্ধা এবং বর্ষীয়ান রাজনীতিবীদ সৈয়দ মহসীন আলীর আজ ৩য় মৃত্যুবার্ষিকী। মৌলভীবাজারে নানা আয়োজনে পালিত হয়েছে তাঁর ৩য় মৃত্যুবার্ষিকী।

শুক্রবার সকাল ১১টায় তাঁর নিজ জেলা মৌলভীবাজার হযরত সৈয়দ শাহ্ মোস্তফা মাজারে বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পরিবারের সদস্য বৃন্দ, জেলা আওয়ামীলীগ, মৌলভীবাজার মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের আত্মার শান্তি কামনায় কবর জিয়ারত ও দোয়া করেন সবাই। এরপর পরিবারের উদ্যোগে তাদের দর্জির মহল বাসভবনে কুরআন তেলাওয়াত, ফাতেহা পাঠ, মিলাদ মাহফিল ও শিরনী বিতরন করা হয়।

এ ছাড়া জেলার বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনা করা হয়েছে। সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনে দু’বারের সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সমাজকল্যাণমন্ত্রীর দায়িত্ব পালন করে গেছেন।

উল্লেখ্য, সৈয়দ মহসিন আলী ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
কোটচাঁদপুরে এক অপহরণকারী আটক, যুবক উদ্ধার

তৃতীয় মাত্রা : মোঃ আহসান কবির, ঝিনাইদহ : ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থেকে শাহরিয়ার রহমান মামুন নামে এক অপহরণকারীকে আটক করেছে...

Close

উপরে