Logo
মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

সুনামগঞ্জে বজ্রপাত থেকে সৃষ্ট আগুনে ৪টি বাসা পুড়ে ছাই

প্রকাশের সময়: ৪:২২ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৪, ২০১৮

তৃতীয় মাত্রা :

সুনামগঞ্জ শহরের বড়পাড়া আবাসিক এলাকায় বজ্রপাত থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে মালামালসহ চারটি বাসাবাড়ি পুুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার রাতে সুনামগঞ্জ এলাকায় ঝড়ের সঙ্গে বজ্রপাত হলে গ্যাস লাইনের রাইজার বিষ্ফোরিত হয়ে এই আগুনের সূত্রপাত ঘটে।

জানা যায়, আগুনের সূত্রপাতের পরপর বাসাতে অবস্থানরত চারটি পরিবারের বাসিন্দারা নিরাপাদে বের হতে সক্ষম হন। খবর পেয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ততক্ষণে আগুনে টিনশেড বাসা চারটি পুড়ে ছাই হয়ে যায়। এতে চার ভাড়াটিয়াসহ দুই বাসা মালিকের প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্তরা হলেন, বাসার মালিক সাইদুর রহমান ও সৈয়দ ফজলুর রহমান, ভাড়াটিয়া মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন, লাল মিয়া, আহমদ আলী ও হনুফা বেগম।
এদিকে, চারটি ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ ১০ হাজার টাকা করে নিজ তহবিল থেকে সহায়তা দিয়েছেন পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান। পৌর মেয়র নাদের বখতও পুড়ে যাওয়া বাসাগুলো দেখে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে নগদ এক হাজার টাকা ও এক বস্তা চাল সহায়তা দিয়েছেন।

Read previous post:
বগুড়ার শেরপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

তৃতীয় মাত্রা : আবু বকর সিদ্দিক, শেরপুর(বগুড়া)প্রতিনিধি : বগুড়ার শেরপুরের রাজাপুর এলাকায় গত বৃহস্পতিবার রাতে ডাকাতির প্রস্তুতির কালে গোপন সংবাদের...

Close

উপরে