Logo
মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

রংপুরে বাস উল্টে ৩ জন নিহত

প্রকাশের সময়: ৩:৩৯ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৪, ২০১৮

 

 

তৃতীয় মাত্রা :

রংপুরে একটি বাসের ধাক্কা খেয়ে আরেকটি বাস উল্টে গিয়ে তিনজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন নারী। রংপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় চার রাস্তার মোড়ে রপুর-দিনাজপুর মহাসড়কে আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর বলেন, রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে যাত্রী নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে এম কে পরিবহন বাসের চালক চার রাস্তার মোড়ে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার চেষ্টা করছিলেন। এসময় বাসটার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ বাসের চালক ধাক্কা দিলে এ ম কে পরিবহণের বাসটি উল্টে যায়।

এতে ওই বাসের এক নারীসহ দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম কে পরিবহণ বাসচালকের সহকারী মারা যায়। তিনি বলেন, তাৎক্ষণিকভাবে নিহতদের কারো পরিচয় জানা যায়নি। তবে পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

দুর্ঘটনায় আহত ১৫ জনের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা মাথায় ও হাতে-পায়ে আঘাত পেয়েছেন। অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে সুস্থ আছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক শফিকুল ইসলাম জানান, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে তারা মাথায়, হাতে ও পায়ে জখমপ্রাপ্ত হয়েছেন। তাদের মধ্যে দু’জনের অবস্থা ভালো না। অন্যরা আশঙ্কামুক্ত। দুর্ঘটনাকবলিত বাস দুটি পুলিশ হেফাজতে আছে বলে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর জানান।

Read previous post:
ফুলবাড়ীর হতদরিদ্র মেধাবী শিক্ষার্থী আমেনার লেখাপড়ার দায়িত্ব নিলেন ছাত্রলীগ নেতা মেহেদী হাসান

তৃতীয় মাত্রা : প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : মোছা. আমেনা বানু, বয়স ১৬ বছর। পিতা এনামুল হক দিনাজপুরের ফুলবাড়ীর...

Close

উপরে