Logo
মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

রাজধানীতে সব ধরনের সবজির দাম বেড়েছে

প্রকাশের সময়: ১১:৫৮ পূর্বাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ১৪, ২০১৮

 

তৃতীয় মাত্রা :

রাজধানীতে দাম বেড়েছে সব ধরনের সবজির। তবে স্থিতিশীল রয়েছে চাল, ডাল, তেলের দাম। আজ শুক্রবার রাজধানীর বিভিন্ন বাজার ঘুরে এ তথ্য মিলেছে।

রাজধানীর কারওয়ান বাজার, মালিবাগ, শান্তিনগর, মিরপুর ও সেগুনবাগিচা বাজারে দেখা যায়, সবচেয়ে বেশি বেড়েছে শসা, গাজর ও টমেটোর দাম। এ বাজারগুলোতে প্রতিকেজি শসা বিক্রি হচ্ছে গাজর ৮০ থেকে ১১০ টাকা, ৫৫ থেকে ৭০ টাকা, টমেটো ১০০ থেকে ১২০ টাকা কেজি দরে। এসব সবজিগুলো গত সপ্তাহে ১০ থেকে ২০ টাকা পর্যন্ত কম দামে বিক্রি করতে দেখা গেছে।

অন্যদিকে পটল ৪৫ থেকে ৫০ টাকা, ঢেঁড়শ ৪০ থেকে ৫০ টাকা, সিম প্রতিকেজি ১৬০ থেকে ১৮০ টাকা, চিচিঙা ৫০ থেকে ৬০ টাকা, কচুর ছড়া ৫০ থেকে ৬০ টাকা, করলা ৪৫ থেকে ৫০ টাকা, কাকরোল ৪৯ থেকে ৫০ টাকা, উস্তা ৫০ থেকে ৬০ টাকা, বরবটি ৬০ থেকে ৭০ টাকা কেজি দরে বিক্রি করতে দেখা গেছে।

ক্রেতারা বলছেন, সবজির দাম বেশি রাখা হচ্ছে। আর বিক্রেতারা বলছেন, দাম বাড়ার ক্ষেত্রে তাদের হাত নেই। পাইকারি বাজারে দাম বাড়লে খুচরা বাজারেও বাড়বে।

Read previous post:
মেঘনা সিমেন্ট বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে

তৃতীয় মাত্রা : শেয়ারবাজারে তালিকাভুক্ত মেঘনা সিমেন্টের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে। ২০১৭-১৮ অর্থবছরের ব্যবসায়...

Close

উপরে