Logo
শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

চট্টগ্রামে বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশের সময়: ৪:০৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ১৪, ২০১৯

তৃতীয় মাত্রা

চট্টগ্রামে চার দিনব্যাপী বিজিবি-বিএসএফ সীমান্ত সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ও দক্ষিণ-পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিরুল ইসলাম শিকদার ব্রিফিং করেন।

তিনি আরও বলেন, প্রতি ছয়মাস পরপর এ ধরনের সম্মেলন হয়ে থাকে। এখানে গোলাবর্ষণ, হত্যা, সীমান্ত সুরক্ষিত রাখা, মাদক চোরাচালান রহিতকরণ ও অন্যান্য আনুষাঙ্গিক বিষয়ে আমাদের খোলামেলা আলোচনা হয়েছে। অবৈধভাবে পারাপারের বিষয়ে আলাপ হয়েছে, কোনোভাবে যেন মাদক প্রবেশ করতে না পারে তা নিয়ে আলাপ হয়েছে।

গত ১১ ফ্রেব্রুয়ারি চট্টগ্রামের হালিশহরে বিজিবির দক্ষিণ-পূর্ব রিজিয়ন সদর দফতরে সম্মেলন শুরু হয়। সম্মেলনে বাংলাদেশের পক্ষে বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ও দক্ষিণ-পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. আমিরুল ইসলাম শিকদার এবং ভারতের পক্ষে মিজোরাম-কাচার ফ্রন্টিয়ারের মহাপরিদর্শক ড. কানহু চরণ মাহালি অংশ নেন।

সংবাদ সম্মেলনে বিজিবির অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এএসএম আনিসুল হক, বিএসএফ ত্রিপুরার মহাপরিদর্শক সলমন ইয়াশ কুমার, মেঘালয়ের মহাপরিদর্শক কুলদীপ সাইনি উপস্থিত ছিলেন।

Read previous post:
পঞ্চম দফায় ১২ শতাধিক পর্নসাইট বন্ধের নির্দেশ

তৃতীয় মাত্রা ইন্টারনেট ব্যবস্থাকে নিরাপদ রাখার উদ্দেশে এক হাজার ২৭৯টি পর্নসাইট বন্ধের নির্দেশ দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। এর...

Close

উপরে