Logo
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮ | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

রবিবার সুনামগঞ্জ যাচ্ছেন এরশাদ

প্রকাশের সময়: ৯:৪৪ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ১৩, ২০১৮

 

সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী রবিবার সুনামগঞ্জে যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে জেলা জাতীয় পার্টি। উৎফুল্ল স্থানীয় নেতাকর্মীরাও।

একাদশ সংসদ নির্বাচনের আগে দলীয় প্রধানের সুনামগঞ্জ সফর ও সম্মেলন সামনে রেখে গত কয়েকদিন ধরে ব্যস্ত সময় কাটাচ্ছেন জেলা জাপার আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। জেলা শহরের পাড়া-মহল্লা দলের নেতাকর্মীদের নিয়ে তিনি বৈঠক করছেন, নির্বাচনের আগে জাপা চেয়ারম্যানের এই সফররের গুরুত্ব তিনি তুলে ধরছেন তৃণমূলে। জেলা জাতীয় পার্টির সম্মেলনের কথা বলা হলেও এরশাদ কার্যত প্রাক নির্বাচনী সফরের জনসভায় বক্তব্য রাখবেন।

এদিকে সুনামগঞ্জে এরশাদকে স্বাগত জানাতে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। সাবেক প্রেসিডেন্টকে বরণ করে নিতে রঙবেরঙের ফেস্টুন-ব্যানারে সাজানো হচ্ছে জেলা শহর। শহরের জুবিলী স্কুল মাঠের জনসভাকে স্মরণকালের বড় সমাবেশ করতে এমপি পীর ফজলুর রহমান মিসবাহ জেলা সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ব্যাপক লোক সমাগম ঘটাতে চালিয়েছেন প্রচারণা। একের পর এক কর্মীসভা করছেন।গ্রাম ইউনিয়ন উপজেলা সদর সফর শুরু করছেন।

এর আগে পীর মিসবাহ পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে পাচ কিলোমিটার দীর্ঘ মিছিলে শহরে শোডাউন করে সবার কাছে তার জনপ্রিয়তাকে দৃশ্যমান করেছিলেন।

জেলা জাপার সম্মেলন ও দলের চেয়ারম্যানের এ সফর সামনে রেখে ঐক্যবদ্ধভাবে উৎসবমুখর পরিবেশে কাজ করছেন স্থানীয় জাতীয় পার্টি সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা। ওই সফরে সাবেক প্রেসিডেন্ট এরশাদের সাথে পার্টি মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বিশেষ অতিথি হয়ে যাচ্ছেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
আইফোনের তিনটি নতুন মডেল আনলো প্রযুক্তি জায়ান্ট অ্যাপল

  গুঞ্জনই সত্যি হলো। ফ্ল্যাগশিপ আইফোনের তিনটি নতুন মডেল আনলো প্রযুক্তি জায়ান্ট অ্যাপল। নতুন আইফোনের মডেলে পর্দার আকারের পাশাপাশি বাড়ানো...

Close

উপরে