Logo
শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বর্তমান সরকার চিরদিন থাকবে না : হিরো আলম

প্রকাশের সময়: ৩:২৩ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ১৪, ২০১৯

তৃতীয় মাত্রা

ভবিষ্যতে দেশ চালাতে স্বতন্ত্ররা মিলে নতুন দল গড়ার সুযোগ চেয়েছেন আলোচিত অভিনেতা কাম রাজনীতিক হিরো আলম। তিনি বলেছেন, বর্তমানে যারা সরকারে আছে, তারাও একদিন থাকবে না। তখন এই দেশ কে চালাবে? তাই দেশ চালানোর জন্য স্বতন্ত্র বা নতুন রাজনৈতিক দল গড়ার সুযোগ দেয়া হোক।

স্বতন্ত্র ঐক্য পরিষদ নামে একটি সংগঠন এই সম্মেলনের আয়োজন করে। এই সংগঠনের যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম ওরফে হিরো আলম।

স্বতন্ত্রদের কেউ মূল্যায়ন করতে চায় না, এমন অভিযোগ করে তিনি ব‌লে‌ন, আমরা যদি কোনো দলের হয়ে নির্বাচন করতাম তা হলে সবাই মূল্যায়ন করত। কোনো দলে নেই বলে কেউ মূল্যায়ন করে না।

যে কোনো নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীরা ভোট সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কায় থাকে এমনটি জানিয়ে একাদশ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করা এই প্রার্থী বলেন, আমরা যে নির্বাচনে দাঁড়াব, নির্বাচন সুষ্ঠু হবে তা কিন্তু শিওর নয়।

দেশে কোনো বিরোধী দল নেই এমন মন্তব্য করে হিরো আলম বলেন, বর্তমানে দেশে বিরোধী দল নেই। আমরা স্বতন্ত্ররাই বিরোধী দল। আমরা যেহেতু বিরোধী দল, সেহেতু ভোটকেন্দ্রে জনগণ যেতে পারছে কিনা, প্রচার করতে পারছে কিনা, সুষ্ঠু ভোট হচ্ছে কিনা, সেদিকে খেয়াল রাখতে হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন স্বতন্ত্র ঐক্য পরিষদের আহ্বায়ক পাঠান আজাহার মহম্মদ প্রিন্স, সভাপতি আলহাজ মো. আব্দুর রহিম প্রমুখ।

প্রসঙ্গত ইউটিউবে ব্যতিক্রমী নাচ, গান ও ভিডিও ছেড়ে আলোচিত হিরো আলমের বাড়ি বগুড়ায়। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তিনি একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করেন। নির্বাচনে মনোনয়ন বাতিল হওয়ার পর হাইকোর্ট থেকে প্রার্থিতা ফিরে পান। তখন ‘নির্বাচন কমিশনকে হাইকোর্ট দেখিয়ে ছাড়লাম’ মন্তব্য করে ব্যাপক আলোচনায় আসেন জামানত বাজেয়াপ্ত হওয়া এ প্রার্থী।

Read previous post:
ভালোবাসা দিবসে ঢাকায় ‘প্রেম বিরোধী’ বিক্ষোভ

তৃতীয় মাত্রা : বিশ্ব ভালবাসা দিবেসে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘প্রেম বিরোধী’ বিক্ষোভ দেখিয়েছে বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদ। বৃহস্পতিবার দুপুর ১২টায় ‘সিঙ্গেল...

Close

উপরে