Logo
শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে স্বামীর পলায়ন

প্রকাশের সময়: ১২:০০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ফেব্রুয়ারি ১৪, ২০১৯

তৃতীয় মাত্রা

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালানোর অভিযোগ উঠেছে স্বামী বিরুদ্ধে।  বুধবার রাতে বরগুনা জেনারেল হাসপাতালে ঘটনাটি ঘটে। পলাতক স্বামীর নাম ফারুক আকন। আর তার স্ত্রীর নাম শিল্পী। তাদের সংসারে চারটি সন্তান রয়েছে।

নিহত শিল্পীর পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, কোনো এক বিষয়ে কথা কাটাকাটির সূত্র ধরে ঘটনার দিন বিকেলে ফারুক তার স্ত্রী শিল্পীকে বেদম মারধর করে। এক পর্যায়ে শিল্পী মারা গেছে ভেবে মুখে বিষ ঢেলে রাখে ফারুক। পরে ফারুকই নিজের স্ত্রী শিল্পীকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। কিন্তু শিল্পী মারা যাওয়ার খবর পেয়ে ফারুক হাসপাতাল থেকে উধাও হয়ে যান।

জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তানভীর শাকিল জানান, রোগীর শরীর থেকে বিষ নিষ্কাশন করা হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তবে এতো বিষ মুখে ঢেলে মানুষ মারা সম্ভব নয়। রোগী হয়তো নিজেই বিষপান করেছেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, ঘটনাটির ব্যাপারে আত্মহত্যার প্ররোচনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আসামি গ্রেফতারে চেষ্টা চলছে।

Read previous post:
উপজেলা নির্বাচনে অনিয়মকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি

তৃতীয় মাত্রা উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনে রিটার্নিং ও সহকারী রিটার্নি কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি)...

Close

উপরে