Logo
মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮ | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

ক্রোয়েটদের উড়িয়ে দিল স্পেন

প্রকাশের সময়: ২:০৮ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১২, ২০১৮

তৃতীয় মাত্রা :

রাশিয়ার বিশ্বকাপের ব্যর্থতা ঝেড়ে ভালোভাবেই ঘুরে দাঁড়িয়েছে স্পেন। উয়েফা নেশনস লিগের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে ২-১ গোলে হারানোর পর মঙ্গলবার রাতে ক্রোয়েশিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে লুইস এনরিকের দল। এর আগে কখনও এত বড় হারের মুখোমুখি হয়নি বিশ্বকাপের রানার্স আপ দলটি।

এদিন ঘরের মাঠে ম্যাচের ২৪ মিনিটেই এগিয়ে যায় স্পেন। সাউল নিগেজের পা থেকে আসে স্প্যানিয়ার্ডদের প্রথম গোলটি। ম্যাচের ৩৩ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন মার্কো অ্যাসেনসিও। ২৫ গজ দূর থেকে দারুণ এক শটে ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক গোলটি করেন রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার।

তার দুই মিনিট পর আত্মঘাতী গোলের শিকার হয় ক্রোয়েশিয়া। অ্যাসেনসিওর একটি জোরালো শট ক্রসবারে বাধা পেয়ে ফিরে যাওয়ার পথে ক্রোয়েট গোলকিপারের গায়ে লেগে জালে জড়ায়। ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-০ তে।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৯ মিনিটে স্পেনের হয়ে চতুর্থ গোলটি করেন রদ্রিগো। আর ম্যাচের ৫৭ মিনিটে গোল উৎসবে যোগ দেন অধিনায়ক সার্জিও রামোস। ৭০ মিনিটে ক্রোয়েটদের জালের ষষ্ঠ গোলটি করেন ইস্কো।

এ জয়ে নেশনস লিগের গ্রুপ-৪ এ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে স্পেন। ইংল্যান্ড ও ক্রোয়েশিয়ার পয়েন্ট এখনো শূন্য। পরিবর্তন

Read previous post:
বিশ্বনাথে ৩০ মৎস্যজীবীর উপর হামলা ১০টি নৌকা আত্মসাতের অভিযোগ

তৃতীয় মাত্রা : বিশ্বনাথ(সিলেট)প্রতিনিধি: বিশ্বনাথের মাকুন্দা নদীতে মাছ ধরতে গিয়ে হামলায় ৩০জন মৎস্যজীবী আহত ও জালসহ ১০টি নৌকা আত্মসাৎ এর...

Close

উপরে