Logo
শনিবার, ২০ এপ্রিল, ২০১৯ | ৭ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

আবার আরজেতে ফিরছেন নুসরাত ফারিয়া

প্রকাশের সময়: ১১:৩২ পূর্বাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ১২, ২০১৯

তৃতীয় মাত্রা :

আরজে থেকে অভিনয়ে আবার অভিনয় থেকে আরজেতে ফিরছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নিজের কোনো তিক্ত অভিজ্ঞতা নয়, বরং অন্যের জীবনে ঘটে যাওয়া তিক্ততার কোথায় তিনি শ্রোতাদের শোনাবেন। দীর্ঘদিন বিরতির পর আবার একটি এফএম’র আরজে হচ্ছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। আরজে রাসেলের প্রযোজনা ও পরিকল্পনায় ‘হ্যাশট্যাগ মি টু’ অনুষ্ঠানে উপস্থাপনা করবেন তিনি।

নুসরাত ফারিয়া জানান, সমাজের সব বয়সের ছেলেমেয়েদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে, তা কেউ কাউকে বলতে পারে না। এই না বলা কথা নিয়েই এই অনুষ্ঠান। এখানে মানুষের না বলা এইসব গল্প দর্শক-শ্রোতাদের শোনানো হবে। এর পাশাপাশি অনুষ্ঠানে আগতদের জন্য একটা দিকনির্দেশনাও থাকবে বলে জানান এই দর্শকপ্রিয় অভিনেত্রী।

রেডিও চ্যানেলের পাশাপাশি ইউটিউব এবং টেলিভিশনেও দেখানো হবে অনুষ্ঠানটি। আগামী মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সরাসরি সম্প্রচারিত হবে ৫২ পর্বের অনুষ্ঠানটি। প্রবাসী বাংলাদেশিরাও অডিও ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের না বলা কথা জানাতে পারবেন অনুষ্ঠানটিতে।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা ফারিয়া বলেন, একসঙ্গে অডিও–ভিডিওতে ধারণ হবে অনুষ্ঠানটি। তবে, যারা অনুষ্ঠানে তাদের গল্প বলতে আসবেন, তাদের নাম–পরিচয় গোপন থাকবে। ভিডিওতেও তাদের চেহারা দেখানো হবে না।

তিন বছর আগে একটি এফএম রেডিওর ‘বন্ধুত্বের বুধবার’ নামে একটি অনুষ্ঠানের আরজে ছিলেন বড় পর্দার অভিনেত্রী নুসরাত ফারিয়া। এতোদিন পর আবার উপস্থাপনায় ফেরা নিয়ে তিনি বলেন, মাঝেমধ্যে উপস্থাপনার কাজ করি। এই অনুষ্ঠানটি বড় পরিসরে হচ্ছে। আয়োজন দেখেই রাজি হয়েছি। প্রায় ছয় মাস আগে থেকেই অনুষ্ঠানটির পরিকল্পনার সঙ্গে আছি।

প্রসঙ্গত, সম্প্রতি জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সাথে “শাহেনশাহ” নামের একটি চলচিত্রের শুটিং শেষ করেছেন নুসরাত ফারিয়া।

Read previous post:
ক্লোজআপ ওয়ান তারকাদের ‘ভালোবাসার এক যুগ’

তৃতীয় মাত্রা : জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার প্রথম আসর অনুষ্ঠিত হয়েছিল ২০০৫ সালে। পরের বছর সংগীত বিষয়ক...

Close

উপরে