Logo
সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ | ৬ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

‘বিয়ে নিয়ে এই সময়ে আমার কোনো পরিকল্পনা নেই’

প্রকাশের সময়: ১০:৩৪ পূর্বাহ্ণ - মঙ্গলবার | ফেব্রুয়ারি ১২, ২০১৯

তৃতীয় মাত্রা :

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। গত বেশ কয়েক বছর ধরে বিশ্বের বিভিন্ন দেশের মতো আমাদের দেশেও এ দিনটি উৎযাপন হয়। শোবিজ তারকারাও দূরে থাকেন না এ উদযাপন থেকে। শোবিজের অনেক তারকাই প্রেম করছেন। কেউ গোপনে, কেউ প্রকাশ্যে। প্রেমের গুঞ্জন রয়েছে অভিনেত্রী মেহজাবিনকে নিয়েও। তবে ভালোবাসা দিবসে তিনি পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানিয়েছেন। কারো সঙ্গে তার প্রেমের সম্পর্ক নেই বলেও জানান তিনি।

একজন নির্মাতার সঙ্গে প্রেম নিয়ে যা শোনা যায় তা গুঞ্জন বলে তার ভাষ্য। তিনি বলেন, শোবিজের অনেক নির্মাতা ও অভিনেতার সঙ্গে আমার সু-সম্পর্ক। কাজের মাধ্যমেই তাদের সঙ্গে এই সম্পর্ক গড়ে ওঠেছে। সম্প্রতি এই অভিনেত্রী বিয়ে করেছেন বলেও আলোচনা ওঠে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মেহজাবিনের মোনাজাত করা একটি স্থিরচিত্র ভাইরাল হয়। এ প্রসঙ্গে তিনি জানান, স্থিরচিত্রটি তার পারিবারিক একটি অনুষ্ঠানের। তাহলে কি মেহজাবিন বিয়ে করেন নি? আর না করে থাকলে কবে করবেন? এই প্রসঙ্গে তিনি বলেন, বিয়ে নিয়ে এই সময়ে আমার কোনো পরিকল্পনা নেই। এটিতো লুকানোর কিছু না। আমি এখন ক্যারিয়ার নিয়ে অনেক ব্যস্ত। এই বছর বিয়ে করছি না। পরিবার থেকেও আমাকে বিয়ের জন্য কোনো প্রকার চাপ দেওয়া হচ্ছে না। সব কিছু গুছিয়েই বিয়েটা করতে চাই। আমার বিয়েটা ধুমধামের মধ্য দিয়েই হবে। এদিকে  ছোট পর্দায় ব্যস্ততা কেমন যাচ্ছে জানতে চাইলে মেহজাবিন বলেন, প্রতিদিনই শুটিং করতে হচ্ছে। ভালোবাসা দিবস উপলক্ষে প্রায় এক ডজন নাটকে অভিনয় করেছি। ভালোবাসা দিবসের পুরোটা দিন বিভিন্ন চ্যানেলে দর্শক আমাকে দেখবেন। আমি আসলে এতগুলো নাটকে কাজ করেছি প্রথম ভাবিনি। কিন্তু পরে হিসেব করে দেখি ভালোবাসা দিবসে নাটকের সংখ্যা এক ডজন হয়ে গেছে। চলতি বছরে চুক্তিপত্রের মধ্য দিয়ে নাটকের শুটিং করা শুরু হয়েছে। তবে এই চুক্তিপত্র আবার অনেকে করছেন না। এই বিষয়টিকে কিভাবে দেখছেন মেহজাবিন? তিনি বলেন, নিয়ম মেনে কাজ করলে সবার জন্য ভালো হয়। নির্মাতা যেমন লাভবান হবেন, তেমনি শিল্পীরাও স্বাচ্ছন্দ্যে কাজ করতে পারবেন। চুক্তিপত্রের মাধ্যমে কাজ করলে বড় সুবিধা হলো কেউ নিয়মের বাইরে কিছু করলে সংগঠনের কাছে তার নামে অভিযোগ করার সুযোগ রয়েছে। আমি আশা করি, সবাই চুক্তিপত্রের মাধ্যমে শুটিং করবেন। ছোট পর্দার বাইরে বড় পর্দায়ও কাজ করার ইচ্ছে প্রকাশ করেন এই মডেল-অভিনেত্রী। বড় পর্দার জন্য নিজেকে কতটুকু প্রস্তুত করেছেন? তার ভাষ্য, আমার কাছে বড় পর্দা ও ছোট পর্দার অভিনয় একই মনে হয়। শুধু মাধ্যম ভিন্ন। বিশেষ প্রস্তুতি বলতে আমি কিছু বলতে চাই না। যদি আমার অভিনয় করার মতো কোনো গল্প, চরিত্র পাই তাহলে সিনেমায় অভিনয় করবো। সেটি কালও হতে পারে। আবার এক বছর পরেও হতে পারে। আলাপনের সবশেষে দেশ নিয়ে ভাবনার কথা জানতে চাইলে মেহজাবিন বলেন, সব কিছুর ঊর্ধ্বে অবশ্যই আমার দেশ। দেশের ভাবমূর্তি বিনষ্ট করে আমি কিছু করতে চাই না। আমাদের শিল্পীরা অভিনয়ের পাশাপাশি সামাজিক কাজকর্মেও নিজেকে জড়াতে পারেন বলে আমি মনে করি।

Read previous post:
বন্দর সেন্ট্রাল ঘাট ফেরি সার্ভিস বন্ধ ঘোষণা

তৃতীয় মাত্রা চালু হওয়ার কয়েক মাসের মাথায় বন্ধ হলো বন্দর সেন্ট্রাল ঘাট ফেরি সার্ভিস। বিআইডব্লিউটিএ’র অবহেলা ও অব্যবস্থাপনা, জনবল সংকট,...

Close

উপরে