Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

নেতৃত্ব হারাচ্ছেন কোহলি!

প্রকাশের সময়: ১২:২৮ অপরাহ্ণ - শনিবার | সেপ্টেম্বর ৮, ২০১৮

তৃতীয় মাত্রা :

সব ঠিকঠাক থাকলে এবি ডি ভিলিয়ার্সের হাতেই উঠতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেতৃত্বের আর্মব্যান্ড। এবং নেতা বদলানোর পিছনে রয়েছে ভাগ্য ফেরানো। আরসিবি ম্যানেজমেন্ট আইপিএল-এ নিজেদের ভাগ্য বদলাতে এতটাই মরিয়া যে এবারই বিরাট কোহলিকে সরিয়ে এবিডি-কে অধিনায়ক করতে চাইছেন তারা।

২০০৮ থেকে শুরু হয়েছে আইপিএল। একবারও চ্যাম্পিয়ন হতে পারেনি আরসিবি। এবার সাফল্য পাওয়ার জন্য দলে একাধিক পরিবর্তন আনা হচ্ছে। কোচ হিসেবে ইতিমধ্যেই গ্যারি কার্স্টেনের নাম ঘোষণা করা হয়েছে। ড্যানিয়েল ভেত্তোরির হাত থেকে রয়্যালস কর্তারা দায়িত্ব তুলে দিচ্ছেন কার্স্টেনের হাতে।

কার্স্টেনের পাশাপাশি আরিসিবি-র কোচিং স্টাফে উল্লেখযোগ্য মুখ আশিস নেহরা। ৩৮ বছরের তারকা পেসার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তার পরেই কোচিংয়ে তিনি। তবে সব চেয়ে বড় চমক অন্য জায়গায়।

আরসিবি-র নেতৃত্বের আর্মব্যান্ড উঠতে চলেছে এবিডি-র হাতে। অর্থাৎ কোহলি আর আরসিবি-র নেতা নন। কর্ণাটকের সুবর্ণ নিউজে এমনই খবর প্রকাশিত হয়েছে। ভাগ্য বদলানোর জন্য কোহলির জায়গায় ডি’ ভিলিয়ার্সকে আরসিবি-র নেতা করা হয় কিনা, সেটাই এখন দেখার।

বিডি প্রতিদিন

Read previous post:
দায়িত্ব পেয়েই দলকে জেতালেন নেইমার

তৃতীয় মাত্রা : ব্রাজিলের অধিনায়কের স্থায়ীভাবে দায়িত্ব পেয়ে দলকে জেতালেন নেইমার। বাংলাদেশ সময় শনিবার সকালে নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে যুক্তরাষ্ট্রকে...

Close

উপরে