Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও পুত্রবধূ নিহত

প্রকাশের সময়: ৪:৪৮ অপরাহ্ণ - শুক্রবার | ফেব্রুয়ারি ৮, ২০১৯

তৃতীয় মাত্রা :

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সড়ক দুর্ঘটনায় শাশুড়ি ও পুত্রবধূ নিহত হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার দেবগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কোটালীপাড়া উপজেলার হুতুরিয়া মোল্লাবাড়ি গ্রামের মাকসুদুর রহমানের স্ত্রী মুর্শিদা বেগম (৫২) ও তার ছেলে নাইম মোল্লার স্ত্রী মানসুরা বেগম (২১)। গুরুতর আহত অবস্থায় নাইমকে খুলনায় পাঠানো হয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, নাইম বাড়ি থেকে মোটরসাইকেলে মা ও স্ত্রীকে নিয়ে বাগেরহাট যাচ্ছিলেন। পথে উপজেলার দেবগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি টমটমের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাইমের মা মুর্শিদা বেগম ও তার স্ত্রী মানসুরা বেগম নিহত হন। এ সময় নাইম গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। লাশ উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

Read previous post:
নতুন প্রজন্মকে বাঙালি সংস্কৃতি ধারণ করার আহ্বান রেলমন্ত্রীর

তৃতীয় মাত্রা : বাঙালি সংস্কৃতি ধারণ করে নতুন প্রজন্মকে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম...

Close

উপরে