Logo
সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

হাছান ইমাম খান সোহেল হাজারী এমপি :কালিহাতিতে এক নামেই যার পরিচিতি 

প্রকাশের সময়: ১০:৪৩ অপরাহ্ণ - রবিবার | আগস্ট ১২, ২০১৮

তৃতীয় মাত্রা

এনায়েত করিম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতি-৪ সংসদীয়আসনের জননন্দিত, তারুন্যের প্রতীক, নতুন প্রজন্মের অহংকার হাছান ইমাম খান সোহেল হাজারী এমপি। তিনি নিজ কর্ম দক্ষতার মাধ্যমে কালিহাতি উপজেলাকে রোল মডেলের রূপ নিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এলাকার রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ- মাদ্রাসা, মন্দিরের ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন ও কলিহাতির জনগনের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে চলেছেন।

এরই মধ্যে কালিহাতি উপজেলার যেখানে বিদ্যুৎ নেই সেখানে সোলার প্যানেল বিতরণ করে কালিহাতিকে আলোকিত করে রেখেছেন। তিনি বিভিন্ন সভা-সমাবেশে বক্তিতাকালে বলেন, এই কালিহাতিতে বড় বড় নেতা, মন্ত্রী ছিলেন, কে কতটুকু উন্নয়ন করেছেন আপনারা বিচার করে দেখবেন। আমি এমপি হওয়ার পর হতে কালিহাতির অজপাড়া গায়ে গিয়ে সবার কথা শুনে বুঝে ওই এলাকায় কিঞ্চিত হলেও উন্নয়নের ছোয়া লাগিয়েছি। আমি নিজের মাথায় টুরকি নিয়ে রাস্তায় মাটি ফেলে উন্নয়নে অবদান রেখেছি এ কথা কালিহাতির জনগনের সকলেরই জানা।

হাছান ইমাম খান সোহেল হাজারী এমপির সাথে একান্ত আলাপ চারিতায় জানাযায়, সে বাংলাদেশ জাতীয় সংসদের অধিবেশন ব্যাতিত আমি সার্বক্ষনিক তার নিজ এলাকায় এই কালিহাতিতে জনগণের সাথে অবস্থান করে থাকে। এমন উন্নয়নমূলক কর্মকান্ডে কালিহাতির মানুষ মুগ্ধ হয়ে ক্রমশই তার দিকে জোরালো হচ্ছে। উন্নয়নের জন্য তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমি যখন যা চাই তিনি তা আমাকে দেন। আমি জনগনের খাদেম হয়েই এই কালিহাতিতে থাকতে চাই। কালিহাতির ৪ লক্ষ মানুষের কথা মাথায় রেখে রাজনীতি করি। এই মানুষ গুলোর কথা ভেবেই আমি সাধারণ মানুষের মত জীবন যাপন করি। ভোগ বিলাসিতা উচ্চআকাঙ্খা আমার নেই। ব্যক্তিগত লোভ-লালসার জন্য রাজনীতি করিনা। আগামী জাতীয় সংসদে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে কালিহাতির জনগণকে সাথে নিয়ে বিপুল ভোটে আমি বিজয়ী হব ইনশাল্লাহ।

Read previous post:
সাংবাদিকদের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার দাবি সিইউজে’র

তৃতীয় মাত্রা মো.মুক্তার হোসেন বাবু, চট্টগ্রাম ব্যুরো: ঢাকায় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে...

Close

উপরে