Logo
রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

সাংবাদিকদের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার দাবি সিইউজে’র

প্রকাশের সময়: ১০:৪২ অপরাহ্ণ - রবিবার | আগস্ট ১২, ২০১৮

তৃতীয় মাত্রা

মো.মুক্তার হোসেন বাবু, চট্টগ্রাম ব্যুরো: ঢাকায় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর ন্যাক্কারজনক হামলার ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ সমাবেশ করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে এই প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিকরা দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করেন। তাই রাষ্ট্রের দায়িত্ব সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করা। আমরা নিরাপত্তা চাই। অবিলম্বে সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেপ্তার করতে হবে। এর আগেও অনেকবার সাংবাদিক হামলা নির্যাতনের শিকার হয়েছেন। এসব ঘটনার বিচার না হওয়ায় দুর্বৃত্তরা সাংবাদিকদের ওপর একের পর এক হামলা হচ্ছে। শাস্তি নিশ্চিত না হওয়ায় হামলাকারীরা প্রশ্রয় পেয়ে দ্বিগুন উৎসাহে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটাচ্ছে।

নেতৃবৃন্দ বলেন, দেশব্যাপী সাংবাদিকরা নির্যাতনের শিকার হচ্ছে। হামলা করে সাংবাদিকদের সত্য প্রকাশে অবরুদ্ধ করা যাবে না। সাংবাদিকরা সব সময় নির্যাতিতদের কথা বলে। নির্যাতন ও নিপীড়নের শিকার মানুষ সাংবাদিকদের কাছে ছুটে আসেন। আর সাংবাদিকেরা এসব নির্যাতন ও মানুষের দুর্দশার খবর তুলে ধরেন। আর সেই সাংবাদিকদের ওপর হামলা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে’র সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস। সমাবেশে বক্তব্য রাখেন বিএফইউজে’র সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজে’র সাবেক সভাপতি মোস্তাক আহমেদ,চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্ণালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব, সিইউজে নেতা আব্দুর রউফ পাটোয়ারী, প্রীতম দাশ প্রমুখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ভৈরবে দেশীয় অস্ত্রসহ ১ জন আটক

তৃতীয় মাত্রা রাজীবুল হাসান, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে দেশীয় অস্ত্রসহ নাহিদুল ইসলাম বাবু নামে এক জনকে আটক করেছে পুলিশ। রোববার...

Close

উপরে