Logo
রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় ছাড়া কোন বিকল্প নেই’

প্রকাশের সময়: ১০:৩২ অপরাহ্ণ - রবিবার | আগস্ট ১২, ২০১৮

তৃতীয় মাত্রা

মোঃ গোলাম কিবরিয়া, সরিষাবাড়ী, জামালপুর: আলোকিত বাংলাদেশ যদি রাখতে চান তবে আগামী নির্বাচনে শেখ হাসিনার বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন তাই অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে ভূল করা যাবে না। ২০১৪ সালের নির্বাচন না হলে দেশে মার্শাল ‘ল’ হতো। বিএনপি ক্ষমতায় গেলে আবার লোড শেডিং-এর বাংলাদেশ হবে। নির্বাচন নিয়ে আবার চক্রান্ত শুরু হয়ে গেছে। চক্রান্তের শেষ নেই, বেগম জিয়ার দল আবার চক্রান্ত শুরু করেছে।

তিনি বলেন, তত্বাবধায়ক সরকার আর ফিরে আসবে না, ওটা গুরুস্থানে চলে গেছে। গতকাল রোববার সরিষাবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা ন্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ নাসিম এমপি এসব কথা বলেন।

জামালপুর জেলা বঙ্গবন্ধুর ঘাটি বলে উল্লেখ করে তিনি আরও বলেন, শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবেন তার পক্ষেই সবাইকে এক হয়ে কাজ করতে হবে। এ সময় মন্ত্রী সরিষাবাড়ী হাসপাতালের জন্য একটি নতুন এ্যাম্বুলেন্সসহ প্রয়োজনীয় চিকিৎসা যন্ত্রপাতি দেয়ার ঘোষনা দেন। আগামীতে ক্ষমতায় গেলে সরিষাবাড়ী হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীতকরণের কথাও তিনি বলেন।

সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। অতিরিক্ত জেলা প্রশাসক কবীর উদ্দিনের সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শুভাষ চন্দ্র সরকার, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডাঃ মোঃ এনায়েত হোসেন, পরিচালক (স্বাস্থ্য) ডাঃ মোঃ আব্দুল গণি, অধ্যক্ষ প্রফেসর ডাঃ এম,এ, ওয়াকিল, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মাও. মোঃ নূরুল ইসলাম, সাবেক এমপি ডাঃ মুরাদ হাসান, প্রিন্সিপাল আব্দুর রশীদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মোঃ হারুন অর রশিদ প্রমূখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে আলোচনা সভা

তৃতীয় মাত্রা এম. মাহফুজুর রহমান, ঝিনাইদহ প্রতিনিধি: ট্রাফিক সেবা সপ্তাহ উপলক্ষে ঝিনাইদহে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে শিক্ষার্থী ও ট্রাফিক পুলিশের সচেতনতা...

Close

উপরে