Logo
রবিবার, ১৯ আগস্ট, ২০১৮ | ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

মাদারীপুরে বিপুল পরিমান ভেজাল ঔষধ ধংস ও জরিমানা

প্রকাশের সময়: ৪:৪২ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

তৃতীয় মাত্রা :

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি : মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের বিশেষ অভিযানে শরীয়তপুর জেলার গোসাইরহাট থানা এলাকায় বুধবার বিকালে, মোবাইল কোর্ট পরিচালনা করে বিপুল পরিমান ভেজাল ঔষধ উদ্ধার করে ধংসসহ ১লক্ষ সত্তুর হাজার টাকা জরিমান করা হয়।
র‌্যাব-০৮বৃহস্পতিবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানায়, শরিয়াতপুর জেলার গোসাইরহাট থানার গোয়াসাইরহাট বাজারে অনেক দিন ধরে ভ্যাজাল ঔষধ বিক্রির কার্জক্রম  চলছে। এমন সংবাদের ভিত্তিতে, র‍্যাব ৮ এর কম্পানি কমান্ডার মোঃ  তাজুল ইসলাম ও শরীয়তপুর জেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট শেখ জাবের আহমেদ এর নেতৃতে মোবাইল কোর্ট পরিচালনা করে, মের্সাস জননী মেডিকেল হল, সঞ্জিত কুমার কর্মকার, জনকল্যাণ মেডিকেল হল , রাজীব সরকার এবং সেবা মেডিকেল হল, সুভাষ চন্দ্র সরকার, এর ফামের্সীতে অভিযান চালালে বিপুল পরিমাণ ভেজাল ঔষুধ, মেয়াদ উত্তীর্ন ঔষুধ, বিক্রয় নিষিদ্ধ ঔষুধ উদ্ধার করা হয়। পবরর্তীতে শরীয়তপুর জেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর মাধ্যমে আসামীদেরকে ড্রাগ আইন ১৯৪০ এর ১৮ ও ২৭ ধারার অপরাধে ১লক্ষ সত্তর হাজার টাকা জরিমানা করা হয় এবং উদ্ধারকৃত ঔষুধ  জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ভোলার তজুমদ্দিনের ডাকাতির প্রস্তুতিকালে ৮ দস্যু আটক

তৃতীয় মাত্রা : ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনের মেঘনায় ডাকাতির প্রস্তুতিকালে ৮ জলদস্যুকে আটকের পর গণধোলাই দিয়েছে স্থানীয়...

Close

উপরে