Logo
রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ভারত ছাড়লেন সালমান খান!

প্রকাশের সময়: ৩:৩১ অপরাহ্ণ - শুক্রবার | আগস্ট ১০, ২০১৮

তৃতীয় মাত্রা :

ভারত ছেড়ে মালটায় পাড়ি জমালেন বলিউড অভিনেতা সালমান খান। তবে সালমানের ভারত ছাড়াটা তার আগামী সিনেমা ‘ভারত’ থেকে নয়। আপাতত মা সালমা খানকে সঙ্গে নিয়ে দেশ ছাড়ছেন তিনি। আর সেটি কাজের প্রয়োজনেই।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী সিনেমা ‘ভারত’-এর বেশ কিছু শুটিং সেরে ফেলেছেন সালমান খান। এবার দ্বিতীয় পর্বের শুটিংয়ের জন্য ভারত ছেড়ে মালটা যাচ্ছেন তিনি।

সঙ্গে সফরসঙ্গী মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। বোনজামাই ‘ভারত’-এর পরিচালক অতুল অগ্নিহোত্রী তো সঙ্গে থাকছেনই।

আজ সকাল ৯টার দিকে মুম্বাই বিমানবন্দরে সালমান খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। এ সময় পাপারাজ্জিদের তোলা ছবি ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়ে।

এদিকে ‘ভারত’-এ সালমান খানের সঙ্গে প্রিয়াংকা চোপড়ার জায়গায় দেখা যাবে অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। বিয়ের কারণ দেখিয়ে প্রিয়াংকা সরে গেলেও পরে জানা যায় ভিন্ন কথা।

এ সিনেমার জন্য প্রিয়াংকা চোপড়া ১২ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু তাকে ৬.৫ কোটির চেক দিলে শেষ পর্যন্ত এ সিনেমা থেকে প্রিয়াংকা সরে যান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ইলিয়াস কাঞ্চন, জুয়েল আইচ ও নিপুণ একসাথে

তৃতীয় মাত্রা : এটিএন বাংলার আড্ডার অনুষ্ঠান ‘স্টার ক্যানভাস’-এ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রখ্যাত যাদুশিল্পী, বাঁশী বাদক ও চিত্রশিল্পী জুয়েল...

Close

উপরে