Logo
বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত

প্রকাশের সময়: ২:২৪ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ১, ২০১৮

তৃতীয় মাত্রা :

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফঃ সাতক্ষীরায় তৈলবাহি ট্রাংকার (ট্রাক) এর ধাক্কায় তিব্বত কোম্পানীর রিপ্রেজেনটেটিভ মোশরাফ হোসেন (৪০) নামে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে সাতক্ষীরা শহরের পলাশপোলের সংগ্রাম মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোশরাফ হোসেন সাতক্ষীরা শ্যামনগর উপজেলার নওয়াবেকী গ্রামের শেখ আবু ইউসুফের ছেলে ও তিব্বত কোম্পানীর জ্যেষ্ঠ রিপ্রেজেনটেটিভ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মোশাররফ হোসেন পেশাগত কাজে বুধবার পৌনে ১০টার দিকে মোটর সাইকেলে সদর হাসপাতালের দিকে যাচ্ছিলেন। এ সময় তিনি সংগ্রাম মেডিকেলের সামনে পৌঁছালে মজুমদার ফিলিং স্টেশনের একটি জ্বালানী পণ্যবাহি ট্রাকের তার মোটর সাইকেলের পিছন দিকে ধাক্কা মারে। এতে তিনি রাস্তার উপর পড়ে গেলে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত মোশাররফ হোসেন তিববত কোম্পানীতে চাকুরি করেন বলে তিনি জেনেছেন। তবে ঘাতক ট্রাকটি আটক করা যায়নি।

Read previous post:
বিশ্বনাথে বৃত্তি বিতরণ ও সংবর্ধনা প্রদান

তৃতীয় মাত্রা : রোহেল উদ্দিন বিশ^নাথ (সিলেট) প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে উপজেলার হলি চাইল্ড স্কুলের ‘৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণীতে’...

Close

উপরে