Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ফুলগাজীর জিএমহাটে মা কে জবাই ও মেয়েকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশের সময়: ৮:২৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | মে ২৫, ২০১৭
Uncategorized |
তৃতীয় মাত্রাঃ
মোঃ জহিরুল ইসলাম রাজু, ফুলগাজী (ফেনী) প্রতিনিধি : ফুলগাজী উপজেলার জিএমহাটে ২৪ মে বুধবার রাতে স্বামী পরিত্যক্তা বিবি ফাতেমা সাথীকে (২৫) জবাই করে ও তার মেয়ে ইশমাকে (৫) শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর গ্রামে নিজাম উদ্দিন ভূঞা বাড়িতে স্বামী পরিত্যক্তা বিবি ফাতেমার ঘরে ঢুকে দুর্বৃত্তরা মা ও মেয়েকে একটি কক্ষে জবাই করে হত্যাকরে লাশ ফেলে চলে যায়। রাত ৯ টার দিকে ওই বাড়ির লোকজন এসে দেখতে পায় ঘরের একটি কক্ষের চৌকির ওপর মা ও মেয়ে জবাই করা অবস্থায় পড়ে আছে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে রাত ১০ টার দিকে দুই জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।
জানা যায়, নিহত বিবি ফাতেমা তাঁর স্বামী শাহাদাত হোসেন রিমনকে গত পাঁচ মাস আগে ডিভোর্স দেয়। স্বামীর গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার কাজিরবাগে। নিহত ফাতেমা স্বামীর সাথে ছাড়াছাড়ির পর থেকে তাঁর বাপের বাড়ি ফুলগাজী উপজেলার জিএমহাটে বসবাস করে আসছিল।
এ ঘটনায় জড়িত সন্দেহে  ২ জনকে আটক করেছে পুলিশ। ঐদিন রাতে ফুলগাজী থানা পু্লিশ পূর্ব বশিকপুর গ্রাম থেকে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম রনি (৩২)ও একই গ্রামের কাদের মিয়া (৪৫)কে আটক করে। ফুলগাজী থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন জানান তারাদু’জনই নিহত সাথীর স্বামী শাহাদাত হোসেন রিমনের বন্ধু। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।
ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এম এম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এদিকে নিহতের পরিবার হত্যাকান্ডের জন্য সাথী তার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫)কে দায়ী করেছেন। রিমন ফেনী সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের রাণীরহাট ভূঞা বাড়ীর আব্দুল লতিফ প্রকাশ রঙ্গিন কোম্পানীর ছেলে। ২ মাস পূর্বে সাথী ও রিমনের বিবাহ বিচ্ছেদ ঘটে। রিমন চিহ্নিত সন্ত্রাসী ও মাদকসেবী বলে বলে জানা গেছে।তার বিরুদ্ধে অপহরণ, চাঁদাবাজিসহ বিভিন্ন থানায় ১০টির অধিক মামলা রয়েছে। ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায় ও পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার বুধবার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
Read previous post:
জলঢাকায় সড়ক দূর্ঘটনায় প্রতিরোধে সচেতনতা ও উদ্বুদ্ধ করণ সভা

তৃতীয় মাত্রাঃ হাসানুজ্জামান সিদ্দিকী হাসান , জলঢাকা নীলফামারী প্রতিনিধি: “ট্রাফিক আইন মেনে চলুন, ট্রাফিক পুলিশকে সহায়তা করুন।” এই স্লোগান নিয়ে...

Close

উপরে