Logo
মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

রাজধানীর ফ্লাটে দুর্ধর্ষ চুরির ভিডিওতে কে এই ‘স্মার্ট সুন্দরী তরুনী`! [ভিডিও]

প্রকাশের সময়: ৬:০৭ অপরাহ্ণ - সোমবার | মে ২২, ২০১৭

তৃতীয় মাত্রাঃ পোশাকে-আশাকে ছিমছাম বেশ পরিপাটি । পিঠে জিন্স ব্যাগ, গাঁয়ে চিকিতসকদের এপ্রোন, মাথায় হিজাবের মত করে পেচানো ওড়না । ভিডিও দৃশ্যে কিছুটা আবছা হলেও স্পষ্টই বোঝা যায় তরুনী বেশ স্মার্ট শুধু নয়, সুন্দরীও বটে। বয়স আনুমানিক ১৬ কিংবা ১৭ হবে । আপাতদৃস্টে এমন একজন সুদর্শনা তরুনীকে ‘চোর’ বলা যেতে পারে! এমন সাধ্য আপনার আমার কারুরই নেই হয়তোবা।

কিন্তু সম্প্রতি এমন স্মার্ট বেশে এক তরুনীই ঘটিয়ে ফেললো মারাত্মক এক চুরির ঘটনা! রাজধানীর শাহবাগস্থ পরিবাগ গার্ডেন টাওয়ারের পঞ্চম তলার একটি ফ্লাটে। পুরো ঘটনা বেশ সাফাইয়ের সাথে ঘটাতে সক্ষম হলেও প্রযুক্তির আশির্বাদ ভয়ানক অভিশাপ হলো তরুনীর ‘দুর্ধর্ষ চুরির’ গল্পে।

ঘটনার দিন ১৭ মে সকাল সাতটা। গৃহকর্তা নজরুল ইসলাম রাজধানীর ইস্টার্ন প্লাজা শপিং মলের একজন ব্যবসায়ী।

ফেসবুকে এই ভিডিও প্রকাশের পর ভিডিওর নিচে একজন টিপ্পনী কেটে বলেছেন, ‘হায় এই তরুনি যদি সামনে এসে ভালোবাসার চোখে চাইতো নির্ঘাত প্রেমে পড়তাম! কিন্তু তলে তলে এই দশা ! ? ‘

আজ রোববার আলাপকালে তিনি জানান, সেদিন রাতে ঝড়-বৃষ্টি হবার দরুন বেশ রাত জেগেই ছিলেন সবাই। ভোররাতে পরিবার সবাই ঘুমিয়ে পড়ে । সকাল সাড়ে আটটা নাগাদ ঘুম থেকে উঠার পর দেখতে পান ড্রয়িং রুম থেকে বেশ কিছু দামী জিনিসপত্রসহ ‘গায়েব একটি ল্যাপটপ ও দামী মোবাইল!। গৃহকর্তা জানান, প্রতিদিন সকালে পত্রিকাওয়ালা আসার কারনে তারা ড্রয়িং রুমের দরোজা খুলেই ঘুমুতেন। কোনদিন চুরি হবার কথা ভাবেননি কারন বিল্ডিং এর নিচেই নিরাপত্তা প্রহরী থাকেন ।

তড়িঘড়ি ঘরে থাকা সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করতে শুরু করেন গৃহকর্তা । রাত তিনটের পর থেকে সকাল সাড়ে আটটা পর্যন্ত ফুটেজ ঘেটে আবিস্কার হয় ‘স্মার্ট তরুনীর দুর্ধর্ষ চুরির’ ঘটনা ।

ভিডিও ফুটেজটিতে দেখা যায় পুরো চুরির ঘটনা ঘটাতে ঐ তরুনী সময় নিয়েছে প্রায় আধাঘন্টা ! চুরির সময় তরুনিকে বেশ সপ্রতিভ দেখা যায়। গৃহকর্তা এর কারন হিসেবে জানালেন, ‘খুব সম্ভবত চুরির সময় ঐ তরুনী ধরা পড়লে এমন কোন বিষয় উপস্থাপন করতো যাতে করে তাকে কেও সন্দেহ না করে! গৃহকর্তা নজরুল ইসলাম জানালেন, এ কারনেই মেডিকেল স্টুডেন্টদের ইউনিফর্ম পড়ে ‘আট ঘাট’ বেধেই হয়তোবা এসেছিলেন ঐ মেয়ে’ ।

ঐ বিল্ডিং এর নিরাপত্তাকর্মীর বক্তব্য, পোশাক-আশাক দেখে তিনি ফ্লাটের কারো পরিচিত ভেবেছিলেন তরুনীকে । এমন কাউকে ‘চোর’ ভাববার মত সুযোগ ছিলোনা তার।

এ ঘটনায় শাহাবাগ থানায় ভিডিও ফুটেজসহ একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। সবাই পুরো ভিডিওটি দেখলে ঘটনায় জড়িত তরুনীর পরিচয় বের হয়ে আসবে বলে বিশ্বাস করেন গৃহকর্তা । ভিডিওটি পুলিশের অনুমতিক্রমেই সংবাদমাধ্যমে প্রকাশের অনুরোধ জানিয়ে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি ।

নিজের ফেসবুকে আইডিতে এই চুরির ভিডিও প্রকাশের পর বেশ কজনকে এই ভিডিওর নিচে এমন কায়দায় চুরির ঘটনার কথা বলতে দেখা যায়। মিরপুর থেকে আরিফ আফতাব নামের একজন অভিযোগ করেন ‘একই কায়দায় এক তরুনী তার বাড়ি থেকেও ল্যাপটপ আইপ্যাড নিয়ে পালিয়েছে গত সপ্তাহেই।

Read previous post:
রেইন ট্রির এমডিকে শুল্ক গোয়েন্দা অফিসে যেতেই হচ্ছে

বনানীর হোটেল দ্য রেইন ট্রি কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা বিভাগের তলবি নোটিশ স্থগিত করে হাইকোর্টের দেয়া আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত...

Close

উপরে