Logo
শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ | ৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

চুরির অভিযোগে কঙ্গনা, দেয়া হয়েছে নোটিশ

প্রকাশের সময়: ২:৩৩ অপরাহ্ণ - রবিবার | মে ২১, ২০১৭
কঙ্গনা রানাউতকে নিয়ে বিতর্ক থামছেই না। গত বৃহস্পতিবার তার বিরুদ্ধে জোর করে ‘সিমরন’ ছবির সহ লেখিকা হিসেবে নিজের নাম যোগ করার অভিযোগ উঠেছিল। এবার কঙ্গনার বিরুদ্ধে অন্য একটি ছবি হাইজ্যাকের অভিযোগ উঠল। সেই মর্মে  শুক্রবার তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন পরিচালক কেতন মেহতা ও প্রযোজক কমল জৈন।
কেতনের দাবি, ২০১৫-র জুন নাগাদ তিনি কঙ্গনাকে তার ‘রানি অব ঝাঁসি-দ্য ওয়ারিওর কুইন’এ লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। কঙ্গনা রাজিও হন। প্রকাশ্যে ওই প্রজেক্টে কাজ করবেন বলে ঘোষণাও করেন। কিন্তু কয়েক দিন পরে তিনি বেঁকে বসেন। অন্য এক পরিচালক ও প্রযোজকের সঙ্গে ‘মনিকর্নিকা-দি ক্যুইন অব ঝাঁসি’ নামের একটি ছবিতে কাজ করছেন বলে ঘোষণা করেন।
ভারতীয় মিডিয়াকে কেতন বলেন, ‘আমি কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছি। কারণ আমার মনে হয়েছে ও আমার ছবিটা হাইজ্যাক করতে পারে। চিত্রনাট্য, বেশ কিছু রিসার্চ মেটিরিয়াল সে সময় কঙ্গনার সঙ্গে আমরা শেয়ার করেছিলাম। আমরা শুনেছি ও অন্য প্রোডিউসারের সঙ্গে এই সাবজেক্টটা নিয়েই ছবি করছে। যেটা অনৈতিক।’
কেতনের দাবি, এই ছবিটির পিছনে ১০ বছরের পরিশ্রম রয়েছে তার। এ ধরনের কাজ এখনও ভারতে হয়নি বলেও দাবি করেছেন তিনি। সে সবই কঙ্গনা হাইজ্যাক করতে চলেছেন বলে তার অভিযোগ। তিনি জানিয়েছেন, কঙ্গনা এখনও আইনি নোটিশের জবাব দেননি। তবে বিষয়টা নিয়ে মুখ খুলেননি কঙ্গনা। ইন্ডিয়া ডটকম।
Read previous post:
নরসিংদীর জঙ্গি আস্তানায় অভিযান শেষ, আত্মসমর্পণ ৫

নরসিংদীর চিনিসপুর ইউনিয়নের গাবতলিতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শেষ হয়েছে। আজ রবিবার সকালে এ অভিযান শেষ হয়।...

Close

উপরে