Logo
রবিবার, ২১ অক্টোবর, ২০১৮ | ৬ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

কান উৎসবে সবুজ গাউনে আবেদনময়ী দীপিকা

প্রকাশের সময়: ৫:২৪ অপরাহ্ণ - শনিবার | মে ২০, ২০১৭
প্রথম বারের মত মর্যাদাকর কান চলচ্চিত্র উৎসবে লাল গালিচায় হেঁটেছেন ‘ট্রিপল এক্স: দ্যা রিটান অব জান্দারকেজ’ খ্যাত ভারতীয় তারকা দীপিকা পাডুকোন। সবুজ গাউনে লালগালিচা দীপিকা ছবি শিকারিদের নজর কেড়ে নেন।
বিশ্বখ্যাত সৌন্দর্য প্রসাধনী ব্রাণ্ড ল রিয়াল প্যারিসের দূত হিসেবে দীপিকা কানের লাল গালিচায় বুধ ও বৃহস্পতিবার অংশ নেন। দীপিকার সাথে অন্য তিন বলিউডের তারকাও এবারের কান উৎসবে অংশ নিয়েছেন।
সেখানে দীপিকা সাংবাদিকদের বলেন, যদিও এই উৎসবে সিনেমা প্রেমীরা সবধরনের সিনেমা দেখতে চায় তবে ভারতীয় সিনেমা হল ‘রঙ, নাচ ও গানের’ জন্য সবচেয়ে বেশি জনপ্রিয়। কানের মানুষজনও আমাদের ইন্ডাস্ট্রি সম্পর্কে ধারনা রাখে। তাই যখন আপনি লালি গালিচা দিয়ে হেটে যাবেন তখন আপনাকে মনে রাখতে হবে যে আপনি নিজের দেশের প্রতিনিধিত্ব করছেন। কারণ তারা জানে আপানে কোন দেশে থেকে এসেছেন, কোন ইন্ডাস্ট্রির সদস্য আপনি। দর্শকরাও ভিন্ন ভিন্ন স্বাদের ভারতীয় সিনেমা দেখতে আগ্রহী সেটা হতে পারে দেবদাস কিংবা গ্যাং অব ওয়াসেপুর।
৩১ বছর বয়সী এই অভিনেত্রীর বিশ্বাস যে বিশ্বের দর্শকরা এখনো ভারতীয় সিনেমার নাচ ও গানের দৃশ্যগুলোতেই সবচেয়ে বেশি মুগ্ধ হন। তিনি বলেন, এটা খুব ভালো হত যদি এই উৎসবে কিছু ভারতীয় সিনেমাও প্রদর্শিত হত। আমি নিশ্চিত এটা হবে। তবে এজন্য নিজেদের উপর আস্থা হারানোর কিছু নেই। যখন হওয়ার তখন এমনিতেই হবে।
আরেক প্রশ্নে জবাবে দীপিকা আরো বলেন, আমার পছন্দ ছবি সুজিত সরকারের ‍পিকু। যদি সুযোগ থাকত তাহলে আমি এখানে পিকু দেখাতে চাইতাম। পিকু নিয়ে আমি গর্বিত। এখানে সেটা দেখাতে পারলে দারুণ ব্যাপার হত।
কান চলচ্চিত্র উৎসবের ৭০ তম আসর বসে ফ্রান্সের কান শহড়ে।
হিন্দুস্তান টাইমস।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
রেইনট্রি হোটেলে ছাত্রী ধর্ষণের ঘটনায় কোনও ভিডিও পাওয়া যায়নি: পুলিশ

তৃতীয় মাত্রাঃ রাজধানীর বনানীতে রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনায় কোনও ভিডিও ফুটেজ পাওয়া যায়নি বলে পুলিশের পক্ষ থেকে...

Close

উপরে