Logo
সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

প্রিমিয়ার লিগের দলে নেই ম্যানইউ তারকারা

প্রকাশের সময়: ৬:০৭ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৯, ২০১৬

40হারের বৃত্তেই ঘুরপাক খাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচে পরাজিত হয়ে হারের হ্যাটট্রিক করেছে হোসে মরিনহোর শিষ্যরা। তাই ফুটবলের জনপ্রিয় সংবাদমাধ্যম ‘গোলডটকম’র প্রিমিয়ার লিগ ‘টিম অব দ্য উইকে’ জায়গা পাননি কোনো রেড ডেভিলস তারকা।

এমনিতেই তারকায় ঠাসা ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। সেই সঙ্গে চলতি মৌসুমে বিশ্ব রেকর্ড গড়ে দলে যোগ দিয়েছেন ফ্রেঞ্চ মিডফিল্ডার পল পগবা, নাম লিখিয়েছেন গোলমেশিন জ্লাতান ইব্রাহিমোভিচও। কোচ হিসেবে এসেছেন স্পেশাল ওয়ান খ্যাত হোসে মরিনহো। তবে গত মৌসুমের বাজে পারফরম্যান্স যেন এবারও পেয়ে বসেছে জায়ান্ট দলটির ওপর।

গত সপ্তাহের পারফরম্যান্সে দুর্দান্ত খেলা ম্যানচেস্টার সিটি প্রিমিয়ার লিগে বর্তমানে শীর্ষে অবস্থান করছে। তাই সেরা একাদশে আক্রমণভাগেই রাখা হয়েছে ইতিহাদ স্টেডিয়ামের দুই স্ট্রাইকার কেভিন ডি ব্রুইন ও রাহিম স্টারলিংকে। তাদের সঙ্গে সামনের কাঁতারে রয়েছেন ওয়েস্টহামের দিমিত্রি পায়েত। কিন্তু মূল স্ট্রাইকার হিসেবে রাখা হয়েছে লিচেস্টার সিটির ইসলাম স্লিমানিকে।

মাঝমাঠে আছেন আর্সেনালের ফ্রান্সিস কোউইলিন ও এভারটনের ইদ্রিস গুয়েই। আর রক্ষণভাগের চার ফুটবলার হলেন, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিচেস্টারের ক্রিস্টিয়ান ফুচেস, লিভারপুলের ডিজান লোভরেন, সাউদাম্পটনের ভিরজিল ফন ডিজ্যাক ও এভারটনের সিয়ামুস কোলম্যান। আর গোলরক্ষকের দায়িত্ব পেয়েছেন টটেনহামের জর্ডান পিকফোর্ড।

Read previous post:
হিরো আলম অতিথি করায় বাংলালিংক নিয়ে সমালোচনার ঝড়

ঢাকা: সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছুদিন ধরে সবচেয়ে আলোচনায় হিরো আলম। ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে তার ছবি ও ভিডিও...

Close

উপরে