Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রাজধানীতে পিটিয়ে হত্যা করা যুবকের পরিচয় মিলেছে

প্রকাশের সময়: ৪:৩০ অপরাহ্ণ - সোমবার | এপ্রিল ২৪, ২০১৭

তৃতীয় মাত্রা: রাজধানী ঢাকার পরীবাগে পিটিয়ে হত্যা করা যুবকের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো. জনি। তিনি মুন্সীগঞ্জের সিরাজদীখানের রাজনগরের আব্দুল কুদ্দুছের ছেলে।

গতকাল রবিবার রাতে পুলিশ পরীবাগের সাকুরা বারের পাশ থেকে রক্তাক্ত অবস্থায় জনিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ সোমবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে গিয়ে জনির লাশ শনাক্ত করেন তার ভাই নয়ন।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত জনি ঢাকার ২১ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য। এ ছাড়াও তিনি ওই ওয়ার্ডে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। সূত্র আরো জানায়, শাহবাগ থানার পাশে ফুলের ব্যবসা করত জনি।

এ ব্যাপারে জানতে চাইলে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার আজিমুল হক বলেন, এ ঘটনায় সাকুরা বারের কর্মকর্তা-কর্মচারীসহ ৪৪ জনকে আটক করা হয়েছে। তাদের শাহবাগ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে পুলিশ বলছে, গত রাতে জনিকে মারতে মারতে সাকুরা বার থেকে নিচে নামাতে দেখেছেন কয়েকজন প্রত্যক্ষদর্শী। তাকে পিটিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

Read previous post:
সাদ্দামকে বাঁচাতে ঘুষ দিতে চেয়েছিলেন গাদ্দাফি!

তৃতীয় মাত্রা: ইরাকের সেনাশাসক সাদ্দাম হোসেনকে বাঁচাতে যুক্তরাষ্ট্রকে ঘুষ দেয়ার চেষ্টা করেছিলেন লিবিয়ার প্রয়াত রাষ্ট্রপ্রধান কর্নেল মুয়াম্মার গাদ্দাফি। আল-আরাবিয়াকে দেয়া...

Close

উপরে